লাখাইয়ে লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত

নিতেশ দেব, লাখাই প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২০, ১:৪৭ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

হবিগঞ্জের লাখাইয়ে স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্টিত হয়েছে।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের আয়ােজনে এবং লাখাই উপজেলা প্রশাসন ও বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের বাস্তবায়নে বৃহস্পতিবার বেলা ১১টায় লাখাই উপজেলা পরিষদ মিলনায়তনে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জীবন কুমার দের পরিচালনায় এতে প্রধান আলােচক হিসাবে বক্তব্য রাখেন ড. মােঃ সেলিম খান প্রিন্সিপাল সায়েন্টিফিক অফিসার বিসিএসআইআর

আলােচনা রাখেন উর্ধ্বতন বৈঃ কর্মকর্তা মােহাজিয়া বেগম, এসএসও সগিরুল ইসলাম, সুজিত কুমার বণিক, বৈঃকর্মকর্তা নাতাসা নাপিস হক। সেমিনারে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ,

বিভিন্ন বিদ্যালয়ের প্রতিনিধি ও শিক্ষার্থী সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ। সেমিনার শেষে সেমিনার শেষে স্থানীয় ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়ােগ ও সম্প্রসারণ শীর্ষক প্রদর্শনী পরিদর্শন করেন আগতরা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ