প্রধানমন্ত্রীকে বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার অভিনন্দন

সিলেট ডায়রি ডেক্স;
  • প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০, ৬:২৩ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

বিশ্ব স্বাস্থ্য সংস্থার ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অন অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স’র কো-চেয়ার নিযুক্ত হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন ও সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক।

এক অভিনন্দনবার্তায় তারা বলেন, শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্ব ও পরিচালনায় বাংলাদেশ দ্রুত গতিতে এগিয়ে চলছে। নানা ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অর্জন করছেন অভূতপূর্ব সাফল্য। এরই ধারাবাহিকতায় তাঁকে বিশ্ব স্বাস্থ্য সংস্থার ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অব এন্ট্রি মাইক্রোবিয়াল রেজিটেন্স ফোরাম’র কো-চেয়ারম্যান হিসেবে নিযুক্ত করা হয়েছে, যা আমাদের জন্য, দেশের জন্য, জনগণের জন্য সীমাহীন গর্বের।

আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করছি।
উল্লেখ্য, রোগ সৃষ্টিকারী জীবাণুদের ওষুধ প্রতিরোধী হয়ে ওঠা ঠেকাতে জরুরি ব্যবস্থা গ্রহণ এবং ভবিষ্যতে গুরুত্বপূর্ণ সব কার্যকর ওষুধের প্রাপ্যতা নিশ্চিত করতে বিশ্ব জুড়ে যাত্রা শুরু করেছে নতুন একটি প্লাটফর্ম। আন্তর্জাতিক পর্যায়ের তিনটি বিশেষায়িত সংস্থার উদ্যোগে শুক্রবার প্লাটফর্মটির সূচনা হয়। বিশ্বের বিভিন্ন পর্যায়ের শীর্ষ নেতাদের সমন্বয়ে গঠিত ‘ওয়ান হেলথ গ্লোবাল লিডার্স গ্রুপ অন অ্যান্টিমাইক্রোবিয়াল রেজিস্ট্যান্স’ নামের এই প্লাটফর্মটির কো-চেয়ার মনোনীত হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ