জামালগঞ্জে এমপি শামীমাকে গণসংবর্ধনা

সুনামগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ২২ নভেম্বর ২০২০, ৮:১৩ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

বাংলাদেশ কৃষক লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক ও সিলেট সুনামগঞ্জ আসনের সংরক্ষিত সংসদ সদস্য এডভোকেট শামীমা আক্তার খানমকে গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে। রবিবার দুপুর ২টায় সুরমা নদীর তীরবর্তী জামালগঞ্জ খাদ্য গুদাম প্রাঙ্গণ মাঠে এই গণসংবর্ধনার আয়োজন করে জামালগঞ্জ উপজেলাবাসী। এ সময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা এডভোকেট শামীমা আক্তার খানম এমপি’কে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ফেনারবাক ইউনিয়নের চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার’র সভাপতিত্বে জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক’র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট – সুনামগঞ্জের সংরক্ষিত আসনের এমপি ও কেন্দ্রীয় কৃষক লীগের নবনির্বাচিত যুগ্ন সাধারণ সম্পাদক এডভোকেট শামীমা আক্তার খানম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ইকবাল আল আজাদ, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানি আফিন্দী রাজু, বীনা রানী তালুকদার, তাতী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাদশা গাজী, সাবেক উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মাষ্টার, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দে, সিলট জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম রুকন,জেলা কৃষক লীগের সদস্য সচিব বিন্দু তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাফিজা আক্তার দিপু,উপজেলা শ্রমিক লীগের সভাপতি আবুল কালাম, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত আহবায়ক শামছুল আলম। আরও বক্তব্য রাখেন,বীর মুক্তিযুদ্ধা শ্রীকান্ত তালুকদার, সাচনা বাজার বনিক সমিতির সভাপতি চিত্তরঞ্জন পাল,ফেনারাক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোকন চৌধুরী, সাবেক সাধারন সম্পাদক সুব্রত পুরকায়স্থ, উপজেলা আওয়ামী লীগের সদস্য বদিউজ্জামাল, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মকবুল আফিন্দী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সহসভাপতি আলমগীর, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আরিফ আলম লিমন, মাহবুবুর রহমান প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, স্বাধীনতা বিরোধী শক্তির অশুভ চক্রান্ত থেকে দেশের জনগণকে রক্ষায় এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কৃষক লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তিনি বলেন, আমৃত্যু জনগণের পাশে থেকে কাজ করে যেতে চাই। জনগণের ভালবাসা আমার শক্তি। আমি কৃষক শ্রমিকের অধিকার আদায়ের জন্য কাজ করতে চাই। কৃষক মুখে হাসি ফুটানোর জন্য আমি আজীবন কাজ করে যাব।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ