ধানের ট্রলি উল্টে খাদে পড়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০, ১২:১৭ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

ধানের ট্রলি উল্টে খাদে পড়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে। চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চার শ্রমিক।

বৃহস্পতিবার ভোর ৫টার দিকে পিরোজপুর (সোনামসজিদ) বারিকবাজার সড়কের ভাঙা সাঁকোর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদের বালিয়াদীঘি গ্রামের নওশাদ আলীর ছেলে আবুল কাশেম, একই এলাকার ইমান আলীর ছেলে বাবু, তাজাকুল ও তার ছেলে মিঠুন, মো. কাবিলের ছেলে কায়েম, আমানুরের ছেলে শিশু, রেহেমানের ছেলে আতাউর রহমান। নিহত আরও দুজনের পরিচয় জানা যায়নি।

জানা গেছে, ভোর ৫টার দিকে নওগাঁ থেকে ধান কেটে ট্রলিতে করে সোনামসজিদের বালিয়াদীঘি যাচ্ছিলেন শ্রমিকরা। পথে ভাঙা সাঁকোর কাছে হঠাৎ ট্রলিটি উল্টে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই সাত শ্রমিক নিহত ও ছয়জন আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আরও দুজনের মৃত্যু হয়। অন্যরা শিবগঞ্জ হাসপাতাল ও চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে চিকিৎসীন।

হতাহতরা সবাই সোনামসজিদের বালিয়াদীঘি গ্রামের ধানকাটা শ্রমিক বলে শিবগঞ্জ থানার এসআই আজিম জানান। আজিম জানান, ঘটনার খবর পেয়ে প্রথমে শিবগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা কাদের সিদ্দিকীর ইউনিট ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে যায়।

পরে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের তালিকা সংগ্রহ করে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ