তাহিরপুরে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী বিতরণ 

তাহিরপুর প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০, ৭:৪৯ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  সদর, বালিজুড়ি, বাদাঘাট ও উত্তর বড়দল ইউনিয়নের তালিকাভূক্ত ১২শ পরিবারের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করা হয়।
মঙ্গলবার(১৬ নভেম্বর)দুপুরে ওয়াল্ড ভিশন এর কার্যালয়ে অফিসের সামনে বিতরণ করা হয় ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মসন সিংহ এর সভাপতিত্বে এনজিও সংস্থা ওয়াল্ড ভিশনের সংগঠন দিপক বৈরাগির পরিচালনায়, প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন,তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধরী বাবুল,বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ার ম্যান খালেদা বেগম সদর ইউনিয়নের চেয়ারম্যান বুরহান উদিন,সাংবাদিক আমিনুল ইসলাম,বাবরুল হাসান বাবলু তাহিরপুর উপজেলা এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস,সিফি অফিসার এন্থনি রংদি প্রমুখ ।
তাহিরপুর উপজেলা এপি ম্যানেজার বিভুদান বিশ্বাস জানান,উপজেলার ভাটি অঞ্চলের ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর মধ্যে ১২শত পরিবারকে মাথাপিছু ৪হাজার টাকা মূল্যের হাত ধোয়ার জন্য ঢাকনা ও ট্যাপসহ বালতি,প্লাষ্টিকের মগ,গোছলের সাবান,কাপড় কাঁচার ডিটারজেন্ট,স্যানিটারী প্যাড,১০টি মাস্ক,২০কেজি চাল,আড়াই কেজি ডাল,আড়াই লিটার সয়াবিন,১কেজি চিড়া,আধা কেজি লবন,আধা কেজি চিনি,আড়াই কেজি মুগ ডাল,আড়াই কেজি ছোলা ডালসহ স্বাস্থ্য সুরক্ষা ও খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করে ওয়াল্ড ভিশন।
এদিকে,এউপজেলার হাওর বেষ্টিত দক্ষিণ শ্রীপুর,দক্ষিণ বড়দল ইউনিয়ন বন্যাসহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠী কোন সহায়তা না পাওয়া ও তাদেরকে সহায়তার আওতায় না আনায় উপজেলার সচেতন মহল ক্ষোব প্রকাশ করেন। গুরুত্বসহকারে আগামীতে হাওর বেষ্টিত দক্ষিণ শ্রীপুর,দক্ষিণ বড়দল ইউনিয়নের অসহায় মানুষের পাশে দাড়াতে আহবান জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ