শনিবার রায়হানের পরিবারের সংবাদ সম্মেলন

;
  • প্রকাশিত: ১১ নভেম্বর ২০২০, ১১:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

সিলেট আখালিয়া এলাকার যুবক রায়হান আহমদের মৃত্যুর এক মাস পূর্ণ হয়েছে বুধবার (১১ নভেম্বর)। গত ১১ অক্টোবর রাতে নগরীর বন্দরবাজার ফাঁড়িতে তাকে ধরে নিয়ে এসে নির্মমভাবে নির্যাতন করে মেরে ফেলে পুলিশ।

আলোচিত এ হত্যাকাণ্ডে সর্বশেষ আটক হয়েছেন মূল অভিযুক্ত বন্দরবাজার ফাঁড়ির বরখাস্তকৃত ইনচার্জ এস.আই আকবর হোসেন ভূঁইয়া। মঙ্গলবার (১০ নভেম্বর) তাকে রিমান্ডে নিয়েছে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই)।

রায়হানের মৃত্যুর পর হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও কঠোর শাস্তির দাবিতে ‘বৃহত্তর আখালিয়া বার হামছা সংগ্রাম পরিষদ’র ব্যানারে আন্দোলনে নামেন স্থানীয়রা। রায়হানের পরিবারের সদস্যদের নিয়ে তারা শান্তিপূর্ণ এ আন্দোলন চালিয়ে যান।

বিগত এক মাসে ‘বৃহত্তর আখালিয়া বার হামছা সংগ্রাম পরিষদ’র তত্বাবধানে একটি সংবাদ সম্মেলনসহ মিছিল, সভা, সড়ক অবরোধ, অনশন এবং মানবববন্ধন ইত্যাদি কর্মসূচি পালন করেছে রায়হানের পরিবার। এবারে আরেকটি সংবাদ সম্মেলন ডেকেছেন ‘বৃহত্তর আখালিয়া বার হামছা সংগ্রাম পরিষদ’র নেতৃবৃন্দ।

আগামী শনিবার (১৪ নভেম্বর) রায়হানের বাড়িতে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এতে পরবর্তী কর্মসূচি ঘোষণাসহ বিস্তারিত বিষয় তুলে ধরা হবে।

বিষয়টি বুধবার (১১ নভেম্বর) সন্ধ্যায়  জানিয়েছেন সিলেট সিটি করপোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মখলিছুর রহমান কামরান।

তিনি জানান, আমরা সর্বশেষ আকবরকে গ্রেফতারের বিষয়ে পুলিশকে ১০ দিনের সময় দিয়েছিলাম। এরই মধ্যে আকবর ধরা পড়েছে। আমরা গতকাল (মঙ্গলবার) রাতে রায়হানের বাড়িতে বৈঠক করেছি। এ বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী আগামী শনিবার রায়হানের বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। এ সংবাদ সম্মেলনে পরবর্তী কর্মসূচি ঘোষণাসহ বিস্তারিত বিষয় তুলে ধরা হবে।

 

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ