এসএমপির ভলিবলে পুরুষ ও নারীদের সদর বিভাগ চ্যাম্পিয়ন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০, ১১:৫৩ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

সিলেট মেট্রোপলিটন পুলিশের আন্তঃ মেট্রো বিভাগীয় ভলিবল চ্যাম্পিয়নশীপ- ২০২০ এর ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে এসএমপি সদর বিভাগ (পুরুষ) ও এসএমপি সদর বিভাগ (নারী) দল।

সোমবার (০৯ নভেম্বর) বিকালে এসএমপি’র পুলিশ লাইন্স মাঠে টুর্নামেন্টের তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ফাইনাল খেলায় এসএমপি সদর বিভাগ (পুরুষ) শক্তিশালী এসএমপি (উত্তর) বিভাগকে (পুরুষ) ২-০ সেটে পরাজিত করে এবং এসএমপি সদর বিভাগ (নারী) শক্তিশালী এসএমপি (উত্তর) বিভাগকে (নারী) ২-০ সেটে পরাজিত করে।

খেলায় পুরুষ দলের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন কং/২৯৪৩ নাসিম আহমেদ (সদর) বিভাগ এবং নারী দলের ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন কং/২৭৯৫ হাবিবা রহমান ইতি (সদর) বিভাগ। পুরুষ দলের ম্যান অফ দ্যা সিরিজ নির্বাচিত হন এসআই (সঃ)/কামরুজ্জামান (পিওএম) বিভাগ এবং নারী দলে ম্যান অফ দ্যা সিরিজি নির্বাচিত হন কং/২৭৮৬ ফারজানা বেগম (সদর) বিভাগ।

টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও ট্রফি তুলে দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. কামরুল আমীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সুহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মো. শাদিদ, সকল অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সকল সহকারী পুলিশ কমিশনার, সকল অফিসার ইনচার্জ সহ এসএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এর আগে গত ০৩ নভেম্বর থেকে শুরু হওয়া টুর্নামেন্ট পরিচালনা করেন অতি. উপ-পুলিশ কমিশনার (ট্রেনিং) মো. সাইফুল ইসলাম।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ