এসআই আকবর গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:;
  • প্রকাশিত: ৯ নভেম্বর ২০২০, ২:১২ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

সিলেটে পুলিশ ফাঁড়িতে নির্যাতনে যুবক হত্যার মূল অভিযুক্ত এসআই আকবরকে প্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে কানাইঘাট সীমান্ত থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

একটি সূত্র জানিয়েছে, রবিবার রাতে এস.আই আকবরকে আটক করে সোমবার দুপুরের দিকে কানাইঘাটের সীমান্তবর্তী দনা এলাকায় বসবাসরত বাংলাদেশীদের কাছে তুলে দেয় ভারতের দনা বস্তির খাসিয়ারা । পরে সিলেটের জেলা পুলিশ ও কানাইঘাট থানা পুলিশ সীমান্ত এলাকায় ছুটে গিয়ে স্থানীয়দের কাছ থেকে আকবরকে উদ্ধার করেন।

এদিকে সীমান্তবর্তী কানাইঘাট দনা বিজিবি ক্যাম্পের একজন কর্মকর্তা বলেছেন, তারা জানতে পেরেছেন এসআই আকবরকে ভারতের মেঘালয়ের সেখানকার দনা বস্তি থেকে আটক করেছেন খাসিয়ারা। থানা পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে গেছে।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার( সদর ও মিডিয়া) লুৎফুর রহমান।

প্রসঙ্গত, পুলিশ হেফাজতে ১১ অক্টোবর নগরীর আখালিয়া এলাকার যুবক রায়হান আহমদ মারা যাওয়ার ঘটনায় এসএমপির এসআই আকবরসহ ৪ জনকে সাময়িক বহিস্কার ও ৩ জনকে প্রত্যাহার করা হয়। বরখাস্তদের মধ্যে রয়েছেন কনস্টেবল হারুনুর রশিদ, তৌহিদ ও টিটু দাস। প্রত্যাহার হওয়া তিনজন হলেন- এএসআই আশেক এলাহী, এএসআই কুতুব আলী ও কনস্টেবল সজিব হোসেন। অবশেষে ২৮ দিনের মাথায় কানাইঘাটের ডনা সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হলো।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ