মন্ত্রী ইমরানের রোগমুক্তি কামনায় প্রার্থনা

দুর্গেশ সরকার, গোয়াইনঘাট;
  • প্রকাশিত: ৬ নভেম্বর ২০২০, ১০:৩৮ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ, জৈন্তাপুর উপজেলার সিলেট ৪ আসনে জনসাধারণের প্রাণের স্পন্দন বর্তমান সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ও তার সহধর্মিণী ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরিন আহমেদের আশু রোগ মুক্তি কামনা করে শুক্রবার (৬ নভেম্বর) বাদ জুমা গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার প্রতিটি সকল ধর্মীয় প্রার্থনালয় মসজিদ,মন্দির, গিজা থেকে বিশেষ মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া করোনা পজিটিভ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি ও তার সহধর্মিণী ড. নাসরিন আহমেদের দ্রুত সুস্থতা কামনায় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের অনেক নেতা-কর্মী ব্যক্তিগত উদ্যোগে মিলাদ মাহফিল, মোনাজাত করেছেন জনসাধারণ ।

করোনা পজিটিভ মন্ত্রী ইমরান আহমদ এমপি ও তার সহধর্মিণী ড. নাসরিন আহমেদের খবরটি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী,দলীয় সমর্থকসহ তিন উপজেলার মানুষকে ব্যতীথ করে । মন্ত্রী ইমরান আহমদ এমপি ও তার সহধর্মিণী ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ড. নাসরিন আহমেদের করোনা পজিটিভ খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দ্রুত ভাইরাল হলে গোয়াইনঘাট, কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলার প্রতিটি মসজিদ,মন্দির, গির্জা সহ দেশবাসীর কাছে মন্ত্রী ইমরান আহমদ এমপি ও তার সহধর্মিণী ডক্টর নাসরিন আহমেদের আশু রোগ মুক্তি কামনা করে শুক্রবার (০৬ নভেম্বর) বাদ জুমা বিশেষ মোনাজাতের অনুরোধ জানান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক,জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি সাহেদ আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম এ,মতিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, দপ্তর সম্পাদক মুজিবুর রহমানসহ গোয়াইনঘাট,কোম্পানীগঞ্জ ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং অসংখ্য দলীয় সমর্থক মোবাইল ফোনে উক্ত অনুরোধ করেন।

উল্লেখ্য,বৃহস্পতিবার (০৫ নভেম্বর) মন্ত্রীর সহকারী একান্ত সচিব (এপিএস) মোহাম্মদ রাশেদুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।তিনি বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী কোনো রকমের উপসর্গ ছাড়াই বুধবার করোনা টেস্ট করিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে তার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বাসাতেই আইসোলেশনে আছেন, শারীরিকভাবে তেমন কোনো জটিলতা নেই। মন্ত্রীর সহধর্মিনী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ-উপাচার্য অধ্যাপক নাসরিন আহমেদের চারদিন আগেই করোনা শনাক্ত হয়। তিনি আরও বলেন, তিনিও বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। দেশবাসী ও প্রবাসীদের কাছে দোয়া চেয়েছেন তারা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ