এমপি আবু জাহিরের সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২ নভেম্বর ২০২০, ১১:০২ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

হবিগঞ্জ ৩ (সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির এর সুস্থতা কামনায় হবিগঞ্জের ঐতিহ্যবাহী শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা এডহক কমিটির উদ্যোগে আলেচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) দুপুর ২টা বিদ্যালয় কক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিল শুরু হওয়ার পূর্বে বিদ্যালয় উন্নয়নের কথা তুলে ধরে আলোচনা সভায় প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান। বক্তব্যে তিনি বলেন, বিদ্যালয়টি মানসম্মত শিক্ষা দানে এগিয়ে থাকলেও উন্নয়ন বঞ্চিত ছিল। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় এই বিদ্যালয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের কাছ থেকে বরাদ্দ নিয়ে আসেন হবিগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির।

এ বরাদ্দে পর্যায়ক্রমে একাধিক ভবন ও শহীদ মিনার নির্মাণ সহ উন্নয়ন হয়েছে। বর্তমানে এমপি মোঃ আবু জাহির এর প্রচেষ্টায় ৯৭ লক্ষ টাকা পেয়ে শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ২য় ও ৩য় তলা ভবনের কাজ চলছে।

তিনি আরো বলেন, এমপি আবু জাহির করোনাকালে দুর্দশাগ্রস্ত অসহায় মানুষের পাশে থেকে দিনরাত করছেন। তাদের সুখ-দুঃখের সঙ্গী হয়ে সহযোগীতার হাত বাড়িয়ে বিভিন্ন কর্মকান্ডে সঠিক দিক নির্দেশনা দিয়ে আসছেন। যখন কোন সংকটের আসংখা দেখা দিয়েছে তখনি তিনি তার বলিষ্ট নেতৃত্বে ও সহযোগীতায় এগিয়ে নিয়ে গেছেন। আজ তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। আমরা দোয়া করি তিনি যাতে শীঘ্রই সুস্থ হয়ে আবারো আমাদের মাঝে ফিরে আসেন।

উক্ত আলোচনা সভায় অন্যান্যরা বক্তব্য রাখেন বিদ্যালয় পরিচালনা এডহক কমিটির সদস্য ও উপজেলা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদ, সিনিয়র শিক্ষিকা হালিমা খাতুন, সহকারী শিক্ষক সজল বরণ ব্রহ্মাচারী, শামীমা আক্তার, আলী হায়দার সেলিম, হেলেন আক্তার, মোঃ সাজ্জাত মিয়া, মোহাম্মদ সুয়েব, বদরুন্নেছা, দেবযানী ধর বর্ষা, লিটন পাল, শেখ তাছলিমা আক্তার, আজিজুর রহমান, শাহরিয়া চৌধুরী ডালিম, আরিফুল ইসলাম, আফসানা খানম, মরিয়ম আক্তার তামান্না, ফাহিমা আক্তার, রফিকুল ইসলাম, শরিফা খাতুন, মমতাজ বেগম, অঞ্জনা রানী দত্ত প্রমুখ।

এছাড়া বিদ্যালয়ের কর্মচারী শফিক মিয়া ও জামিল আহমেদ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে মিলাদ মাহফিলে এমপি আবু জাহিরের সুস্থতা কামনায় মিলাদ মাহফিল ও দোয়া করা হয়। অত্র মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষক মীর ইখলাছুর রহমান

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ