সিলেটের বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করলেন পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২০, ১০:১৭ অপরাহ্ণ | আপডেট: ৫ মাস আগে

গত ১১ অক্টোবর সিলেটের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে নিহত হয় রায়হান। যেখানে নির্মম নির্যাতনে মৃত্যু হয়েছিলো যুবক রায়হানের, সেই আলোচিত বন্দরবাজার ফাঁড়ি পরিদর্শন করেছেন এসএমপির নতুন কমিশনার মো. নিশারুল আরিফ।

দায়িত্বগ্রহণের দুই দিনের মাথায় বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর ১২ টায় তিনি সেই পুলিশ ফাঁড়ি পরিদর্শন করেন। পরবর্তীতে সিলেট জেলা পুলিশ সুপার ও রেলওয়ে পুলিশ সুপারের সাথে শুভেচ্ছা বিনিময় এবং বিভিন্ন প্রতিনিধিবৃন্দদের সাথে সৌজন্য সাক্ষাত করেন তিনি।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে সিলেট এসে তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি) কমিশনার হিসেবে দায়িত্বভার গ্রহণ করেন মো. নিশারুল আরিফ।

দায়িত্বগ্রহণের আগে মঙ্গলবার রাত সোয়া সাতটায় ওসমানী বিমানবন্দরে নেমে তিনি নিজের কর্মস্থলে যোগদানের আগেই সোজা হযরত শাহজালাল (রহ.) মাজারে যান এবং সেখানে এশার নামাজ আদায় করেন। এরপর রাত সাড়ে ৮টার দিকে আখালিয়ার নেহারিপাড়ায় রায়হানের বাড়িতে যান এসএমপির নবনিযুক্ত এই কমিশনার। এসময় তিনি প্রায় আধাঘন্টা রায়হানের মায়ের সাথে কথা বলেন এবং মামলার সুষ্ঠু তদন্তের আশ্বাস দেন।

প্রসঙ্গত, গত ১১ অক্টোবর পুলিশ ফাঁড়িতে নির্মম নির্যাতনে নিহত রায়হান হত্যাকাণ্ডের পর প্রধান অভিযুক্ত এসআই আকবরের পালিয়ে যাওয়া এবং সার্বিক বিষয়ে এসএমপি কমিশনার গোলাম কিবরিয়ার গাফিলতির অভিযোগ ওঠে। একাধিক গণমাধ্যমে বিষয়টি প্রকাশিত হলে গত ২২ অক্টোবর তিনি বদলির আদেশ পান এবং তাঁরই স্থলাভিষিক্ত হন মো. নিশারুল আ‌রিফ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ