শ্রীমঙ্গলে চিলেকোঠার গল্পে ঋষি কৌশিকের সাথে বাংলাদেশের সাফা

এস কে দাশ সুমন;
  • প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০, ১২:১৭ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

চিলেকোঠার গল্প, রচনায় রাকেশ বসু, গল্প লিখেছেন আফরিন জামান লীনা। রবি কিরণ প্রোডাকশন হাউস থেকে ভিন্নধর্মী গল্প নিয়ে নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে আসতে চলেছে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

এতে কলকাতার ঋষি কৌশিকের সহশিল্পী বাংলাদেশের সাফা কবির সহ অন‍্যান‍্য সহশিল্পীরা কাজ করছেন। শুটিং শুরু হয়েছে শ্রীমঙ্গল বিভিন্ন মনোরম প্রাকৃতিক লোকেশনে। ২৪ অক্টোবর থেকে শুটিং চলবে টানা পাঁচদিন। নাটকের গল্পে দেখা যাবে, ঋষি কৌশিক ভারতের একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না উঠে তিনি একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসায়ই থাকেন সাফা কবির। রাগ অভিমান থেকে একসময় ভালোলাগা ভালোবাসা এবং পরিণয়।

নাটকটি নিয়ে অভিনেতা ঋষি কৌশিক বলেন, ‘অভিনয়ের জন্য আমি প্রথমবার বাংলাদেশে এসেছি। ভালো লাগছে এখানকার পরিবেশ ও প্রাকৃতিক সৌন্দর্য। পরিচালক রাকেশ বসুর সঙ্গে অভিনয়ের ব‍্যাপারে কিছু দিন ধরেই কথা হচ্ছিল। রাকেশদা মানসম্মত নাটকই নির্মাণ করেন জেনেছি। আশা করছি এই নাটকটিও সকলের উপভোগ্য হবে। এই নাটকে অভিনয় প্রসঙ্গে অভিনেত্রী ’ সাফা কবির বলেন, এই নাটকটি ‘গতানুগতিক কোনো গল্প নিয়ে তৈরী নয়, এটি ভিন্নধর্মী একটি গল্প। কাজ করতে বেশ ভালো লাগছে। আশা রাখছি দর্শকদেরও ভালো লাগবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ