শুটকি সেতুতে যান চলাচল বন্ধ থাকবে ৯ দিন

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২০, ৬:২৫ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

জরুরী ভিত্তিতে মেরামতের কারণে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের শুটকি বেইলি সেতুটি সোমবার (২৬ অক্টোবর) থেকে টানা ৯ দিন যান চলাচল বন্ধ থাকবে।

হবিগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের (সওজ) নির্বাহী প্রকৌশলী মো. সজীব আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়- এত দ্বারা সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, হবিগঞ্জ-বানিয়াচং সড়কের (জেড-২৪০৩) ১২তম কিলোমিটারে অবস্থিত শুটকি বেইলি সেতুর জরুরী মেরামতের লক্ষ্যে আগামী ২৬-১০-২০২০ খ্রি: তারিখ হতে ২৯-১০-২০২০খ্রি:তারিখ (সোমবার হতে বৃহস্পতিবার) পর্যন্ত সেতুটির উপর দিয়ে হালকা যানবাহনে (মোটরসাইকেল, সিএনজি, কার, মাইক্রোবাস এবং জীপ) ব্যতীত সকল ভারী যানবাহন চলাচল বন্ধ থাকবে এবং ৩০-১০-২০২০ খ্রি: তারিখ হতে ০৩-১১-২০২০ খ্রি: তারিখ (শুক্রবার হতে মঙ্গলবার) পর্যন্ত সেতুটির উপর দিয়ে সকল প্রকার যান চলাচল বন্ধ থাকবে। এ জন্য এই রাস্তা দিয়ে চলাচলকারী যাত্রীদের নিকট সড়ক ও জনপদ বিভাগ দু:খ প্রকাশ করে সকলের সহযোগিতা কামনা করেছেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে বানিয়াচং-হবিগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এই বেইলি সেতুটি ঝুঁকিপূর্ণ হিসেবে রয়েছে। তার আগে অনেকবার এই সেতু মেরামতের কাজ কাজ করা হয়েছিল। এই সেতুটি স্থায়ীভাবে মেরামত বা এটা ভেঙ্গে নতুন আরেকটি ঢালাই সেতু করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানিয়েছেন উপজেলাবাসী।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ