জকিগঞ্জে ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের মানববন্ধন

জকিগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০, ৬:৪৬ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

দেশ ব্যাপী নারী নির্যাতন-ধর্ষনের প্রতিবাদে ও ধর্ষকদের শাস্তি প্রকাশ্যে মৃত্যুদণ্ড কার্যকরের দাবীতে ২৫অক্টোবর (রবিবার) বিকাল ৪টায় জকিগঞ্জ বাজারে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

জকিগঞ্জের ৫২টি ক্বওমী মাদ্রাসার ঐক্যবদ্ধ প্লাটফর্ম জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদ এর ডাকে সকল মাদ্রাসার ছাত্র-শিক্ষকগণ নিজ নিজ প্রতিষ্ঠানের ব্যানারে এ কর্মসূচীতে অংশ গ্রহণ করেন। বাজারের পূর্বদিকের কোট মসজিদ হতে পশ্চিম দিকে বালিকা বিদ্যালয়ের গেইট পর্যন্ত মানববন্ধনের দীর্ঘ লাইনে প্রায় ঘন্টা খানেক সময় দাড়িয়ে ছিল তারা।

এসময় সংক্ষিপ্ত আলোচনা সভায় জকিগঞ্জ ক্বওমী মাদ্রাসা ঐক্য পরিষদের সভপতি মাওলানা আব্দুল মুছব্বির আইয়রী’র সভাপতিত্বে প্রচার ও দপ্তর সম্পাদক কে.এম মামুন ও ফরিদ উদ্দিনের যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মুফতি আবুল হাসান। বক্তব্য রাখেন মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা নজমুদ্দীন কাসেমী, মাওলানা মখলিছুর রহমান, মাওলানা এবাদুর রহমান, মাওলানা নাজিম উদ্দিন, মাওলানা ফারুক আহমদ, মাওলানা আব্দুস সালম, মাওলানা ছিদ্দিকুর রহমান, মাওলানা জয়নুল ইসলাম, মাওলানা আব্দুল মুমিন ও মাওলানা শিব্বির আহমদ প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ