‘সাংবাদিক আজিজ আহমদ সেলিমের মৃত্যু অপূরণীয় ক্ষতি’

;
  • প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ১:৪১ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

নিজস্ব প্রতিবেদক:: প্রয়াত সাংবাদিক ও লেখক আজিজ আহমদ সেলিমের স্মরণ সভায় বক্তারা বলেছেন, ‘তিনি ছিলেন সাদামনের একজন অসাধারণ মানুষ। ভালো মানুষের প্রতিচ্ছবি হয়েই তিনি সকলের মাঝে বেঁচে থাকবেন অনন্তকাল। সাংবাদিকতা, লেখালেখি ও খেলাধুলার বাইরেও তিনি নির্মোহ একজন মানুষ হিসেবে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। আজিজ আহমদ সেলিম জীবদ্দশায় কর্মের মাধ্যমে নিজেকে কিংবদন্তি হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছিলেন। তাঁর মৃত্যু সিলেটবাসির জন্য অপূরণীয় ক্ষতি।’

শুক্রবার সন্ধ্যায় সিলেট নগরীর আম্বরখানায় বই বিপণন প্রতিষ্ঠান জসিম বুক হাউসে এই স্মরণ সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক ও শিক্ষাবিদ অধ্যক্ষ জনাব লিয়াকত শাহ ফরীদি, গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়ালের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউসের প্রকাশক ও সত্ত্বাধিকারী মো. জসিম উদ্দিন।

এসময় বক্তব্য রাখেন একাত্তরের কথা র নির্বাহী সম্পাদক মঈন উদ্দিন। সাংস্কৃতিক ব্যক্তিত্ব জনাব এনামুল মুনির, একাত্তরের কথা’র বার্তা সম্পাদক সাঈদ চৌধুরী টিপু, লোক গবেষক আবু সালেহ আহমদ, প্রয়াত লেখক আজিজ আহমদ সেলিমের ছোট ভাই জাবের আহমদ চৌধুরী, খাটকাই সরকারি প্রা. বিদ্যালয় গোলাপগনজের প্রধান শিক্ষক ছয়ফুল আলম পারুল, কবি মাসুদ পারভেজ, কবি ও সাংবাদিক আব্দুল কাদির জীবন, কবি লুৎফা আহমদ লিলি, কুবাদ বখ্ত চৌধুরী রুবেল, কবি কে এম জুমায়েল বক্স, সাংবাদিক রাসেল আহমদ দিপু, শাব্বির আহমদ অপু, মোয়াজ্জেম হোসেন, সাংবাদিক সুজন আহমদ, কবি জিয়াউর রহমান প্রমূখ।

স্মরণসভা শেষে প্রয়াতের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ