বিশ্বনাথে শফিক চৌধুরীর বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন

;
  • প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ৬:৪৯ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

বিশ্বনাথ প্রতিনিধি: সিলেটের বিশ্বনাথে শারদীয় দুর্গাপূজায় বিভিন্ন পুজা-মন্ডপ পরির্দশ করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান রহমান চৌধুরী।

শনিবার দুপুরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে অনুষ্ঠিত সার্বজনীন ও ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত পূজা মন্ডপে স্থানীয় নেতৃবৃন্দকে সাথে নিয়ে পরিদর্শন করেন তিনি। এসময় তিনি ব্যক্তিগত উদ্যোগে করোনাভাইরাস মোকাবেলায় হ্যান্ডস্যানিটাইজার ও মাস্ক প্রদান করেন।

পরিদর্শনকালে বিভিন্ন পূজা মন্ডপে শফিকুর রহমান চৌধুরী বলেন, ধর্ম যার যার উৎসব সবার। তবে এবারের আয়োজন ভিন্ন। সারাবিশ্ব আজ করোনায় জর্জরিত। যার কারণে সেভাবে আনন্দ ভাগাভাগি করা যাচ্ছে না। তবুও এই আনন্দকে শক্তিতে রুপান্তরিত করে করোনা মোকাবেলা করতে হবে। সামাজিক দূরত্ব মেনে পুজা পালন করতে হবে। তিনি আরো বলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে মাদক-দূর্নীতি, জঙ্গি-সন্ত্রাসবাদ মুক্ত করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গঠনে কাজ করছেন। আওয়ামী লীগের নেতৃত্বে সমভাবে সকল ধর্মের মানুষের উন্নতি সাধন হচ্ছে। দেশে শান্তিপূর্ণ ও নিরাপদে বসবাস করতে সমাজে থাকা সকল অসুর শক্তিকে দমনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে বক্তব্য রাখেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান, বিশ্বনাথ থানার (ওসি) শামীম মূসা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বিশ^নাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আমির আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, জেলা পূজা উদযাপন পরিষদের কার্যনির্বাহী সদস্য নিশি কান্ত পাল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজিত কুমার পাল, সাধারণ সম্পাদক জয়ন্ত কুমার দাশ, উপজেলা জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি শংকর দাশ শংকু প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিকিল কুমার পাল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আমির আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আশিক আলী, বিশ্বনাথ সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার ফজর আলী, যুবলীগ নেতা ছায়াদ আহমদ, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ