বিনামূল্যে ইফজাল চৌধুরী ফাউন্ডেশনের কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ উদ্বোধন

;
  • প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০, ১:৫৮ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

জকিগঞ্জ প্রতিনিধি: জকিগঞ্জ উপজেলার কালিগঞ্জ বাজারে ইফজাল চৌধুরী ফাউন্ডেশন এন্ড ট্রাস্টের কার্যালয়ে বিনামূল্যে ৩ মাস ব্যাপি কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন শুক্রবার ১১ ঘটিকায় অনুষ্ঠিত হয় ।

ফাউন্ডেশনের চেয়ারম্যান ইফজাল আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব জকিগঞ্জ এর আহ্বায়ক তানভীর আল হাসান এর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস ছবুর, প্রধান বক্তা ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুস ছালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইফজাল চৌধুরী ফাউন্ডেশনের উপদেষ্টা মাস্টার মালেক আহমদ, জুনেল আহমদ চৌধুরী, ব্যাংক কর্মকর্তা আবদুল গনি, ব্যাংক কর্মকর্তা জয়নুল ইসলাম খা, ট্রাস্টের সচিব কামাল আহমদ, মশিউর রহমান চৌধুরী, কবির আহমদ, সেলাই প্রশিক্ষণের শিক্ষক নুরজাহান খানম, জেডএসির সাবেক সভাপতি সাকিব আল হাসান, সংবাদ কর্মি সুমন আহমদ, হাবিবুর রহমান, আমিনুল ইসলাম চৌধুরী, রামিম চৌধুরী, কামরুল ইসলাম, মিজানুর রহমান চৌধুরী প্রমূখ।

অনুষ্ঠানে বক্তরা ইফজাল আহমদ চৌধুরীর এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন জকিগঞ্জের বেকারত্ব দূরীকরণে এবং কর্মমূখী ও বাস্তবমুখী শিক্ষায় ট্রাস্টের এই দু’টি প্রকল্প অগ্রণী ভূমিকা পালন করবে।

ইফজাল আহমদ চৌধুরী তার বক্তব্যে সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি ট্রাস্টের পরিকল্পনা সমূহ বাস্তবয়নে সবার সহযোগিতার চেয়েছেন, যেন জকিগঞ্জে অন্তত প্রতিটি পরিবারে একজন করে কর্মক্ষম মানুষ গড়তে পারেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ