নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন এবং রায়হান হত্যা বিচারের দাবিতে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার মানববন্ধন

সিলেট ডায়রি ডেক্স;
  • প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২০, ৪:৫৮ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেটসহ সারাদেশে নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন এবং রায়হান হত্যা বিচারের দাবিতে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা’র উদ্যোগে এক বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা সিলেট নগরীর কাজলশাহ এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সভাপতি সোহেল আহমদ পাপ্পু সভাপতিত্বে এবং লিটন আহমদ ও সংগঠনের সাংগঠনিক সম্পাদক রুমেল আহমদের যৌথ পরিচালনায় মানববন্ধনে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুল খালিক, সিলেট সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কালাম আজাদ লায়েক।

এতে আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী ডা. নজরুল ইসলাম ভ‚ইয়া, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ওয়ারিছ মিয়া, সমাজসেবী আব্দুর রব হাজারী, ৩নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো.শামীম আহমদ, দুলাল আহমদ, সালাউদ্দিন বকস সালাই, আলী আহমদ, মুক্তা মিয়া,নাসিরুল ইসলাম, নাসির, অখিল চন্দ্র, সাংবাদিক আব্দুল বাসিত, আলী আহমদ, খোকন মিয়া।

বন্ধন সামাজিক ও সাংস্কৃতিক সংস্থার উপদেষ্টা আওলাদ হোসেন, সাধারণ সম্পাদক সোহেল আহমদ রাব্বি,সহ সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমদ, সাবেক সাংগঠনিক এম এ রায়হান, রাসেল আহমদ অর্থ সম্পাদক ফাহাদ আহমদ,দপ্তর সম্পাদক এনামুল হক মুন্না, সমাজসেবা সম্পাদক রবিউল ইসলাম রবি,সহ সম্পাদক সোহাগ আহমদ, আপ্যায়ন সম্পাদক রাহেল আহমদ, হাফিজুল ইসলাম, জুবের আহমদ, সাব্বির আহমদ, আব্দুল মুকিত, আব্দুল্লাহ,রনি, তানভীর,মিঠু মুহিব, অমিত আহমদ,ইয়ামান,নিশাত,শিহাব,রাজু।
এছাড়াও মানববন্ধনের উপস্থিত ছিলেন,সাঈদ আহমদ,আব্দুল আহাদ,দুলাল আহমদ,ফারুক আহমদ ফয়সল আহমদ, বাবলু মিয়া,গুলজার আহমদ, এমরান আহমদ, রুমেল আহমদ,আব্দুল হামিদ, নজরুল, সাজু মিয়া,আবির হোসেন রানা,এড.আরিফ।

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, নারী ধর্ষণ মামলায় আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির মাধ্যমে সঠিক বিচার প্রতিষ্টা করে প্রশাসনের প্রতি এ দাবি জানানো হয় এবং একইসাথে সিলেটে পুলিশি নির্যাতনে রায়হান হত্যার মূতহোতা বরখাস্তকৃত এসআই আকবরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তিও দাবি জানানো হয় এবং ধষণের সব্বোর্চ্চ শাস্তি ফাসি আইন চালু করার আহবানও জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ