দক্ষিণ সুরমায় ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০, ১১:০৪ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

দক্ষিণ সুরমায় আত্মপ্রকাশ করেছে ইন্টারনেট সরবরাহকারী ব্যবসায়ীদের নতুন সংগঠন ‘ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন’। এ উপলক্ষে শুক্রবার দক্ষিণ সুরমার ভার্তখলার স্টারভিউ টাওয়ারে ব্যবসায়ীদের একটি সভা অনুষ্ঠিত হয়।

ইমতিয়াজ মোহাম্মদ ফয়সলের সভাপতিত্বে ও সাব্বির আহমদ চৌধুরীর পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে ইন্টারনেট প্রযুক্তির বিকাশ ও উত্তর উত্তর অগ্রগতি সাধন, তথ্য প্রযুক্তির আইন ও নীতিমালার ভিত্তিতে ‘ঐক্য, শান্তি, প্রগতি’ এই নীতির আলোকে ব্যবসা পরিচলানা করা, ইন্টারনেট ব্যবসার প্রসার, বৃদ্ধি এবং সম্মানজনক ব্যবসা প্রতিষ্ঠিত করা, ব্যবসায় প্রতিযোগিতামূলক অসাধু কর্মপন্থা অবলম্বন না করে গ্রাহক সেবার মান উন্নয়ন করাসহ বেশ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সকল ব্যবসায়ীর সম্মতিতে ‘ইন্টারনেট প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন’ নামে নতুন সংগঠন গঠন করা হয়। এ সময় স্টারভিউ টাওয়ারকে সংগঠনের অস্থায়ী কার্যালয় হিসেবে নির্ধারণ করা হয়। সভায় আকছার আহমদকে আহ্বায়ক এবং হোসেন আহমদ রুহুলকে সদস্য সচিব মনোনীত করে সংগঠনের ১৩ সদস্যবিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন মনিরুল ইসলাম তুরণ, সাব্বির হোসেন চৌধুরী, জসিম উদ্দীন শিমুল, আলী আহমদ শুয়াইব, তাজেক চৌধুরী, মো. মনিরুজ্জামান, জিকু আহমদ, দিলোয়ার হোসেন, রতন ঘোষ, মো. নুর উদ্দিন ও দিদার হোসেন।

আহ্বায়ক কমিটি আগামী ৩ মাসের মধ্যে দক্ষিণ সুরমার সকল ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠান থেকে নূন্যতম একজন সদস্য গ্রহণের মাধ্যমে পূর্নাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করবেন বলেও সভায় জানানো হয়।-প্রেসরিলিজ

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ