বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নে বিট পুলিশিং সভা

জকিগঞ্জ প্রতিনিধি ;
  • প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০, ১০:০৩ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

বিয়ানীবাজারের চারখাই ইউনিয়নে থানা পুলিশ আয়োজিত বিট পুলিশিং সভা মঙ্গলবার অনুষ্ঠিত হয়। চারখাই ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জকিগঞ্জ ও বিয়ানীবাজার সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়। তিনি বলেন পুলিশ জনগণের বন্ধু। পুলিশ সর্বদাই জনগণের কল্যাণে দিন-রাত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। পুলিশের কাজ কে আরো গতিশীল করতে এবং দেশ কে মাদক মুক্ত, জঙ্গি মুক্ত করতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি দূর্গোৎসব পালন করতে স্বাস্থ্য বিধি মেনে চলতে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানান।

সভায় বক্তব্য দেন বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল হক, চারখাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, বিট অফিসার এস আই মোহাম্মদ হাবিবউল্লাহ, স্বেচ্ছাসেবকলীগ নেতা জিয়াব আহমদ তাপাদার সহ স্থানীয় ইউপি মেম্বার ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান বিয়ানীবাজারে ৪৩ টি মন্ডপে পূজা উদযাপন হবে। ২২ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত পাঁচদিন ব্যাপি দূর্গোৎসব অনুষ্ঠিত হবে। তবে স্বাস্থ্যবিধি মেনে পূজা পালন করা উচিত। ইতোমধ্যে বিয়ানীবাজারের কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেছি। সার্বিক নিরাপত্তায় পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ