পুলিশ সার্জেন্ট শরিফুল স্মরণে শোকসভা

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ৬:০৮ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট ও তরুণ লেখক ও গবেষক শরিফুল হাসান (স্বপ্নিল শিশির) এর অকাল মৃত্যুতে শুক্রবার (৯ অক্টোবর) বিকাল ৩টায় আম্বরখানাস্থ জসিম বুক হাউজের আয়োজনে শোক সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়ালের সভাপতিত্বে ও সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক সার্জেন্ট ফাহাদ মোহাম্মদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কবি ও সম্পাদক ভাস্কর পুলিন রায়।

উপস্থিত ছিলেন, মরহুম শরিফুল হাসান শিশিরের সহধর্মিনী শ্যালিকা সোহাগান জারিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আব্দুল গফুর উচ্চ বিদ্যালয় ও কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল আতিকুর রহমান, লেখক ও গবেষক আব্দুল সালেহ আহমদ, জালালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মুকিত, শিশু সাহিত্যিক জসিম আল ফাহিম, গল্পকার ও নাট্যজন মিনহাজ ফয়ছল, ছড়াকার ও সাহিত্যিক অজিত রায় ভজন, বিশিষ্ট ব্যবসায়ী কবির উদ্দিন চৌধুরী, তানসিন আহমদ প্রিন্স, জেনারুল ইসলাম, কবি রোকসানা বেগম, সার্জেন্ট নাহিদ, সার্জেন্ট মামুনুর রশিদ ভূইয়া, সার্জেন্ট জয়ন্ত দাস, আশিকুর রহমান, প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন জসিম বুক হাউজের স্বত্ত্বাধিকারী জসিম উদ্দিন।

শোক সভায় পুলিশের সার্জেন্ট ও তরুণ লেখক ও গবেষক শরিফুল হাসান (স্বপ্নিল শিশির) এর অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়। সভায় শরিফুলের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন অতিথিবৃন্দ। মোনাজাতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ