করোনা মোকাবেলা করে ব্যবসায়ীরা এখন ঘুরে দাঁড়াচ্ছেন : নাদেল

সিলেট ডায়রি ডেস্ক ;
  • প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০, ১১:৩৩ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র সহ সভাপতি শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, সারা বিশ্বে বৈশ্বিক করোনা মহামারির কারণে ব্যবসায় অনেক ক্ষতি সাধিত হয়েছে। বাংলাদেশের ব্যবসায়ীরাও এর বাহিরে নয়। দীর্ঘ কয়েক মাস যাবত করোনার এই প্রাদুর্ভাবের ফলে অনেক ক্ষতি হয়েছে ব্যবসায়ীদের। এরপর ব্যবসায়ী এখন ঘুরে দাঁড়াচ্ছেন। তাই ব্যবসায়ীদের মধ্যে আস্থা ফিরে আসছে। আমাদের প্রত্যাশা থাকবে ব্যবসায়ীরা নীতি নৈতিকার মধ্যে ব্যবসা পরিচালনা করবেন।
শুক্রবার রাতে সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির অভিষেক ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতি পূর্বের কমিটি ব্যবসায়ীদের উন্নয়নের জন্য কাজ করেছেন। আমি আশা করি বর্তমান কমিটির মাধ্যমেও জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ীরা উপকৃত হবেন। তাদের কর্মপরিধি আরো একধাপ এগিয়ে যাবে। পরিশেষে তিনি নব গঠিত জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতি সফলতা ও সমৃদ্ধি কামনা করেন।

নগরীর জিন্দাবাজারস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির সভাপতি মেহেদী কাবুল।

সাংবাদিক মবরুর আহমদ সাজুর উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, সিলেট চেম্বারের পরিচালক ও সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদার, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক প্রণব কান্তি দেব, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা সংসদ গলি ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মওলা চৌধুরী ইমু প্রমুখ।

অভিষেক ও ফ্যামিলি নাইট অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ফখর উদ্দিন। অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ফারিহা জান্নাত ও শিল্পী আক্তার মীম প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ