সিলেটে ছিনতাইকৃত মালামালসহ ট্রাক উদ্ধার, আটক ৩

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০, ৫:৫১ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

নগরীর সুবিদ বাজার থেকে ট্রাক ছিনতাইয়ের ঘটনায় মালামাল সহ ট্রাক উদ্ধার ও তিন ছিনতাকারীকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলো তেমুখীর শাহলম আলমের ছেলে মোবারক, বিশ্বনাথের সিরাজপুর গ্রামের তজমুল আলীর ছেলে মাইদুল ইসলাম, সুনামগঞ্জের জগন্নাথপুরের কাওছার আহমদের ছেলে রুম্মান আহমদ ।

এসএমপি উত্তর এর ডিসি আজবাহার আলী শেখ এর নেতৃত্বে এই অভিযানে ট্রাক উদ্ধার ও ছিনতাইকারীদের আটক করা হয় ।

মঙ্গলবার ভোরে নগরীর সুবিদবাজার এলাকায় সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটে। চালককে অপহরন করে লাফার্জ সিমেন্ট বোঝাই ট্রাক ছিনতাই করা হয় । ট্রাকটি ৩শ বস্তা সিমেন্ট নিয়ে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে সিলেটের কানাইঘাটের গাছবাড়ি যাওয়ার কথা ছিল ।

সিলেট ট্রাক মালিক গ্রুপের সভাপতি গোলাম হাদী ছয়ফুল সাংবাদিকদের জানান, সোমবার রাতে ছাতক লাফার্জ হোলসিম কোম্পানি থেকে ৩শ বস্তা সিমেন্ট নিয়ে কানাইঘাট উপজেলার গাছবাড়ি বাজারে মো. আবদুস শহীদের মালিকানাধীন শহীদ ট্রেডার্সে যাচ্ছিল একটি ট্রাক। ভোরে নগরীর সুবিদবাজার এলাকায় আসার পর দুর্বৃত্তরা ট্রাকটি (ঢাকা মেট্রো ট ১৪-০৬৬৩) আটকে চালককে অপহরণ করে।

পরে চালক মো. সুমন মিয়াকে অপহরণ করে সুবিদবাজার ফাজিলচিশতের একটি বাসায় তাকে আটকে রাখে ট্রাক নিয়ে তারা পালিয়ে যায়। ভোর সাড়ে ৫টার দিকে অপহরণকারীরা একটি সিএনজি অটোরিকশায় তুলে চালক সুমন মিয়াকে মদিনা মার্কেট এলাকায় নিয়ে ছেড়ে আসে। পরে সুমন মিয়া ও ট্রাক মালিক গ্রুপের পক্ষ থেকে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

অভিজানে উপস্থিত ছিলেন এয়ারপোর্ট থানার ওসি শাহাদাৎ হোসাইন,  এসআই রিপন দাস, এসআই শেখ ইয়াসিন, এসআই ইবাদুল্লাহ সহ পুলিশ সদস্যরা।

এসএমপি উত্তর এর ডিসি আজবাহার আলী শেখ সিলেট ডায়রিকে বলেন, ছিনতাই হওয়া ট্রাক মালামাল সহ উদ্ধার করা হয়েছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বিভিন্ন জায়গায় অভিজান চালিয়ে এই ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে । ৩০০ বস্তা সিমেন্ট জব্দ করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ