নারী ধর্ষণ-নির্যাতন প্রতিরোধে সরকার ব্যর্থ : বাম গণতান্ত্রিক জোট

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৬ অক্টোবর ২০২০, ৭:৩০ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সারাদেশে অব্যাহত নারী নির্যাতন ও ঢাকায় ঘেরাও কর্মসুচিতে হামলার প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট সিলেট জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৬ অক্টোবর) বিকাল ৫টায় সিটি পয়েন্টে সিলেট জেলা বাম গণতান্ত্রিক জোট ও বাসদ সমন্বয়ক আবু জাফর এর সভাপতিত্বে ও সিপিবি নেতা নিরঞ্জন দাশ খোকনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন বাসদ (মার্কসবাদী) আহ্বায়ক উজ্জল রায়, সিপিবি সাধারণ সম্পাদক এডভোকেট আনোয়ার হোসেন সুমন, বাসদ সদস্য প্রণব জ্যোতি পাল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সরকার একদিকে মানুষের নিরাপত্তা দিতে ব্যর্থ হচ্ছে আর অন্যদিকে গণতান্ত্রিক আন্দোলন পুলিশ দিয়ে দমন করছে। সরকারের ভ্রান্তনীতি-দুর্নীতি-লুটপাট এর কারণে রাষ্ট্রীয় পাটকল বন্ধ করে হাজার হাজার শ্রমিককে বেকারত্বের দিকে টেলে দেয়া হয়েছে।
সমাবেশে বক্তারা বলেন, বিচারহীনতা-বিচারের দীর্ঘসূত্রতা-ভোগবাদী রাজনীতির কারণে সারাদেশের একের পর এক নারী ধর্ষণের যে ঘটনা ঘটেছে। নারী ধর্ষন-নির্যাতন অতীতের সকল রেকর্ড ভঙ্গ করে ফেলেছে এবং এসব ঘটনার সাথে শাসক দলের লোকরা যুক্ত। বক্তারা ব্যর্থ সরকারের বিরুদ্ধে তীব্র গণআন্দোলন গড়ে তোলার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ