সিলেটের শেখঘাটে ৪ অপহরণকারী আটক, ভারতীয় নাগরিক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক ;
  • প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০, ১০:৩১ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেট নগরীর শেখঘাট এলাকা থেকে অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে এসএমপির বিশেষ দল সিআরটি এবং কোতোয়ালি মডেল থানা পুলিশ। এসময় অপহৃত ভারতীয় নাগরিক ওয়ানসিম্পার বিয়ামকে উদ্ধার করে করে তারা।

রোববার (০৪ অক্টোবর) ভোরে সি.আর.টি সিলেটের এসআই (নি.) মো. জানু মিয়া ও কোতোয়ালী মডেল থানার এসআই (নি.) শেখ মো. মিজানুর রহমানসহ পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে শেখঘাট কলাপাড়াস্থ আম্বিয়ার কলোনীতে অভিযান চালিয়ে সুজিত বিশ্বাসের বসতঘর থেকে তাদের আটক করে। আটক অপহরণকারী হলো- জৈন্তাপুর উপজেলার কেন্ডি কাঠাল বাড়ী গ্রামের অর কুমার বিশ্বাসের ছেলে নীল মনি বিশ্বাস (২৫), একই গ্রামের অতুল দেবনাথের ছেলে দোলন দেবনাথ (২২), চানপুর গ্রামের (বর্তমানে শেখঘাট, কলাপাড়া আম্বিয়ার কলোনী) মহানাথ বিশ্বাসের ছেলে সুজিত বিশ্বাস (৩৭) এবং শিকার খাঁ গ্রামের মৃত মন নম’র ছেলে নিতাই নম (২৮)।

এসময় তাদের হেফাজত থেকে ভারতীয় নাগরিক WANSYMPER BIAM, FATHER-WANSUK BLAH, ADDRS:-LADRYMBAL, P.S-LADRYMBAL, STATE-MEGHALAYA, SHILLONG, DISTRICT-EAST JAINTIA HILLS, INDIA কে উদ্ধার করেন। একই সাথে ৬টি মোবাইল ফোনও উদ্ধার ও জব্দ করা হয়।

পুলিশ জানায়- ভারতীয় ওই নাগরিক গরু কেনা-বেচার উদ্দেশ্যে জৈন্তাপুরের কেন্ডি গ্রামের দেলোয়ার হোসেন দিলু (৩০) ও রিপন বিশ্বাস (২৮) এর সাথে কথা বলে তামাবিল স্থলবন্দরের পূর্বে কাটাতারবিহীন সীমান্ত পেরিয়ে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করলে দিলু ও রিপন তাকে অপরহণ করে সিলেট নগরীর শেখঘাটে আটক রাখে।

এ ব্যাপারে আটক ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা (মামলা নং-০৬ তাং-০৪/১০/২০২০খ্রিঃ ধারা- ৩৬৫/৩৪) দায়ের করা হয়েছে।

এদিকে অপহৃত ভারতীয় নাগরিক বাংলাদেশে প্রবেশের বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হলে তার বিরুদ্ধেও কোতোয়ালি মডেল থানায় মামলা (মামলা নং-০৭ তাং-০৪/১০/২০২০খ্রিঃ ধারা-কন্ট্রোল অব এন্ট্রি এ্যাক্ট ১৯৫২ এর ৪) দায়ের করা হয়। এছাড়া গ্রেপ্তারকৃত সকল আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ