সিলেটে জকিগঞ্জের গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১ অক্টোবর ২০২০, ৬:২৩ অপরাহ্ণ | আপডেট: ৬ মাস আগে

সিলেটের জকিগঞ্জে গণধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টায় তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নাম উজ্জ্বল আহমদ (২০)। তিনি বিয়ানীবাজার উপজেলার আদিনাবাদ গ্রামের মৃত লুবই মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জকিগঞ্জের ফতেহপুর গ্রামের এক কিশোরীকে (১৬) জাবের আহমদ নামের একটি ছেলে মোবাইল ফোনে প্রায়ই প্রেমের প্রস্তাব দিত। গত ১৮ আগস্ট বিকেল সাড়ে ৩টার দিকে কিশোরী টেইলার্সে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে রাস্তায় আসামাত্র পূর্ব থেকে ওত পেতে থাকা জাবের তার সঙ্গী উজ্জ্বল (২০) ও আসাদের (২১) সহায়তায় মেয়েটিকে অপহরণ করে বিয়ানীবাজার থানাধীন নাটেশ্বর গ্রামের রউফনগর নামীয় একটি পরিত্যক্ত ভবনের ভেতর নিয়ে যায় এবং মেয়েটির হাত ও মুখ চেপে ধরে আরও ৩/৪ জন মিলে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে নির্যাতিতা মেয়েটি বাড়িতে ফিরে লজ্জায় ও ভয়ে বিষয়টি কাউকে না বলে গোপন রাখে। এর পরদিন ১৯ আগস্ট বিকেলে জাবের ও নাজেল আহমদ ওই কিশোরীকে ফোন করে তাদের সঙ্গে যাওয়ার জন্য বলে। কিশোরী তাদের সঙ্গে যেতে না চাইলে তারা বিভিন্ন হুমকি দেয়।

পরবর্তীতে এ ঘটনায় জকিগঞ্জ থানায় নারী ও শিশু নিযার্তন দমন আইনে মামলা (নং-২১, তারিখ-২০/০৮/২০২০) রুজু হওয়ার পর পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন ঘটনার রহস্য উদ্ঘাটনসহ জড়িত আসামিদের গ্রেপ্তারের জন্য নির্দেশ প্রদান করেন। পুলিশ সুপারের নির্দেশে এ ঘটনার রহস্য উদঘাটনসহ আসামি গ্রেপ্তারে জকিগঞ্জ থানার পুলিশসহ জেলার একাধিক টিম কাজ শুরু করে। একপর্যায়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় গতকাল বুধবার রাতে জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের সার্বিক তত্ত্বাবধানে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসেরের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গণধর্ষণের ঘটনায় জড়িত আসামি উজ্জ্বল আহমদকে সিলেট নগরীর হুমায়ুন রশীদ চত্বর থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিনের বরাত দিয়ে সিলেট জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. লুৎফর রহমান জানান, গণধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তার করতে পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ