কমলগঞ্জে চা বাগানে কলেজছাত্রীর ঝুলন্ত মরদের উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ৯:২৭ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানে নিজ বসত ঘরের চালায় গলায় ফাঁস দিয়ে চা শ্রমিক সন্তান কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকাল ৫টায় কুরমা চা বাগানের গাং কিনার শ্রমিক বস্তিতে এ ঘটনাটি ঘটে।

আত্মহত্যাকারী ছাত্রী কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্রী মনি কর্মকার (১৮)। সে কুরমা চা বাগানের শ্রমিক হরিলাল কর্মকারের মেয়ে।

চা বাগান সূত্রে জানা যায়, ছাত্রী মনি কর্মকারের বাবা মা দুই জনই চা শ্রমিক। তারা সকালে চা বাগানের প্লান্টেশন এলাকায় কাজে গেলে বিকেলে কাজ থেকে ফিরে বসত ঘরের একটি কক্ষের চালার সাথে গলায় দঁড়ি দিয়ে ঝুলন্ত দেখতে পায় মেয়ে মনি কর্মকারকে। ঘটনাটি কমলগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশি একটি দল সন্ধ্যায় কুরমা চা বাগানে এসে লাশ নামিয়ে সুরত হাল তৈরী করে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে।

তবে আত্মহত্যা নিয়ে সাধারণ চা শ্রমিকদের মাঝে নানা গুঞ্জন শুনা যায়। চা শ্রমিকরা বলেন, সুষ্ট তদন্ত করলে এ মৃত্যুর রহস্য বেরিয়ে আসতে পারে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিদর্শক (তদন্তÍ) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশের একটি দল লাশ উদ্ধারে ঘটনাস্থলে গেছে। ময়না তদন্তের জন্য বুধবার সকালে লাশটি মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হবে। আপাতত থানায় একটি অপমৃত্যু দায়ের হবে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ