সিলেটে ৪ জুয়াড়ি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০, ৯:২০ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

সিলেট নগরীতে চারজন জুয়াড়িকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ। শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকাল ৫ টায় কুমারগাঁও বাস টার্মিনালে বন্ধু রেস্টুরেন্টের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার সাচনা বাজার পোস্টঅফিসের চাঁন্দেরনগর গ্রামের সামছুজ্জামানের ছেলে মো. আবু সাইদ (২৮), ও সিলেট জেলার জালালাবাদ থানার কুমারগাঁও (বড়গাঁও) গ্রামের আছমান মিয়ার ছেলে কয়েছ মিয়া (৩৫), শেখপাড়া (কুমারগাঁও) গ্রামের বাসা-৩৩৮ আব্দুল হান্নানের ছেলে মো. সাইদুল হক (৩০), জালালাবাদ থানার লালারগাঁও লামাকাজী গ্রামের আলকাছ আলীর ছেলে মো. হোসেন আহমদ (৩৫)।

পুলিশ জানান, শুক্রবার বিকেলে এসআই মুহাম্মদ মজিবুর রহমানের নেতৃত্বে জালালাবাদ থানার কুমারগাঁও বাস টার্মিনালে বন্ধু রেস্টুরেন্টের সামনে জুয়া (শিলং) খেলার সময় তাদেরকে আটক করা হয়। এসময় আরো ২/৩ জন অজ্ঞাতনামা আসামী পালিয়ে যায়। আটক আসামীদের কাছ থেকে ৩ টি মোবাইল ফোন ও জুয়া (শিলং) খেলার নগদ ২৫৪৫ টাকা উদ্ধার করে জব্দ করা হয়।

পরবর্তীতে এসআই মুহাম্মদ মজিবুর রহমান বাদী হয়ে আটক ০৪ জন ও পলাতক অজ্ঞাত আরো ২/৩ জন আসামীর বিরুদ্ধে জালালাবাদ থানায় মামলা করা হয়। মামলা নং-১১। আটক আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জালালাবাদ থানার অফিসার ইনচার্জ অকিল উদ্দিন আহমদ ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ