আখালিয়ায় তারুণ্যের মেলা অনুষ্ঠিত

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০, ৯:৩৫ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

‘প্রজনন স্বাস্থ্য শিক্ষা অধিকার, আলোর ধারা পাঠশালার অঙ্গীকার’ এই স্লোগানকে সামনে রেখে ‘আর এইচ স্টেপ আলোর ধারা পাঠশালা সিলেট’র উদ্যোগে নগরীর আখালিয়ায় তারুণ্যের মেলা-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দিনব্যাপী আখালিয়া নোয়াপাড়াস্থ সিটি মডেল স্কুলে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে মেলা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে ৬০ জন কিশোর-কিশোরী, অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকরা মেলায় উপস্থিত ছিলেন।

‘আর এইচ স্টেপ আলোর ধারা পাঠশালা’র ইউনিট ম্যানেজার নীহার রঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রেবেকা বেগম রেণু, সিটি মডেল স্কুলের সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম চৌধুরী, বিএমডব্লিউ শিক্ষক ফিলিপ সমদ্দার ও আলোর ধারা পাঠশালা কর্মকর্তা মো. কয়েছ আহমদ, বীরেশচন্দ্র উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক পুখরাজ মৌলী সুলতানা।

অনুষ্ঠানে বক্তারা বলেন, যুব কিশোর-কিশোরীদের সৃজনশীল প্রতিভা বিকাশের সঙ্গে তার আচরনগত পরিবর্তন হয়ে থাকে। তাদের সুশিক্ষায় শিক্ষিত ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করে তুলতে শিক্ষক, অভিভাবকসহ সকলকে কাজ করতে হবে। অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক দায়িত্বে ছিলেন আলোর ধারা পাঠশালার কর্মকর্তা ও পি আর এডুকেটররা।

দিনব্যাপী এই আয়োজনে সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আলোচনা, কুইজ প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, নৃত্যানুষ্ঠান, বক্তব্য উপস্থাপন প্রতিযোগিতাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ