ওসমানীনগরের ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন

ওসমানীনগর প্রতিনিধি;
  • প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০২০, ১০:২৮ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

গ্রাহকদের টাকা তাৎক্ষণিক জমা ও উত্তোলন সুবিধা প্রদানের আওতায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নিয়ে এসেছে ক্যাশ রিসাইক্লিং মেশিন (সি.আর.এম)। টাকা জমা ও উত্তলনে নবদিগন্তের উন্মচন ও ২৪ ঘন্টা গ্রাহক সেবা নিশ্চিতের লক্ষ্যে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড সিলেটের ওসমানীনগরের তাজপুর বাজারের ইরশাদ আলী শপিং সিটিস্থ এটিএম কেন্দ্রে ক্যাশ রিসাইক্লিং মেশিন (সি.আর.এম) এর উদ্বোধন করা হয়।

সোমবার সন্ধায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দীন। এর পূর্বে গত ১৬ই জুলাই তাজপুর বাজারস্থ ইরশাদ আলী শপিং সিটির ২য় তলায় ইসলামী ব্যাংক বাংলাদেশে লিমিটেডের ৬১ তম উপশাখার উদ্বোধন করা হয়েছে।

ক্যাশ রিসাইক্লিং মেশিন এর উদ্ধোধনী অনুষ্ঠানে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট ও গোয়ালাবাজার শাখার প্রধান আকবর উদ্দিন, প্রিন্সিপাল অফিসার ও তাজপুর উপ শাখার ইনচার্জ কবির উদ্দিন পারভেজ, নয়া বন্দর শাখার (প্রস্তাবিত) ইনচার্জ মুমিনুর রহমান, তাজপুর উপ শাখার ডেপুটি ইনচার্জ মোঃ ইসলাম উদ্দিন, গোয়ালাবাজার শাখার লোন অফিসার জহিরুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স এর সিনিয়র সদস্য ও ইরশাদ আলী শপিং সিটির চেয়ারম্যান ব্যবসায়ী মনজুর আহমদ মনজু, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিপন আহমদ, ব্যবসায়ী খোরশেদ আলম, আব্দুল আমিন শেফু,ছাত্র নেতা সুলেমান খান প্রমুখ।

সংক্ষিপ্ত আলোচনায় সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দীন বলেন, দেশের দারিদ্রতা দ‚রীকরনে বিশেষ ভ‚মিকা পালনের পাশাপাশি ডিজিটাল বাংলাদেশ রুপান্তরের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইসলামী ব্যাংক। ফলে প্রযুক্তিগত জ্ঞান ও সক্ষমতা বিস্থৃতির মাধ্যমে আধুনিক ব্যাকিং সুবিধার আওতায় ২৪ ঘন্টা সেবা প্রদান করে যাচ্ছে গ্রাহকদের।

এই ধারাবাহিকতায় দেশের ব্যাকিং সেক্টরে প্রথমবারের মতো নিয়েছে সিআর এম মেশিন।এই মেশিনের মাধ্যমে ইসলামী ব্যাংকসহ অন্য ব্যাংকের হিসাবে বা কার্ডে নগদ জমা, যেকোন ব্যাংকের ক্রেডিট কার্ডের বিল প্রদান,মোবাইল রিচার্জ, বিভিন্ন সেবা সংস্থার বিল প্রদান, এমক্যাশ থেকে ক্যাশ আউট,ক্যাশ বাই কোড সুবিধাসহ সার্বিক সেবা নিশ্চিত করতে পারবেন গ্রাহকরা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ