ফের জমছে মেগার লড়াই, আবারও টপার ‘কৃষ্ণকলি’

বিনোদন ডেস্ক;
  • প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২০, ১:৪৪ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

সারা সপ্তাহজুড়ে ভারতীয় টিভি সিরিয়াল গুলোর সমস্ত ধারাবাহিকই প্রতিনিয়ত দর্শকদের নজর। দর্শকদের প্রিয় ধারাবাহিকগুলি আবার ভিড় জমিয়েছে ড্রয়িংরুমে। লড়াই চলছে হাড্ডাহাড্ডি। মন্দ হচ্ছে না এবারের লড়াইটাও। প্রতি সপ্তাহে জনতার রায়ে শ্যামা-আম্রপালির আসা-যাওয়া, দুই মুখ্য চরিত্র নীল ভট্টাচার্য, বিভান ঘোষের করোনা, প্রস্থেটিক মেকআপে নিখিলের রূপে অশোক! এ রূপান্তরের মতো একের পর এক ঝটকায় ‘কৃষ্ণকলি’ টানা টপার। এদিকে নম্বরের একচুল এদিক ওদিকে দ্বিতীয় স্থানে মোহর ও তৃতীয় স্থানে রাণী রাসমণি।

প্রথম সারি থেকে ধুম করে ব্যাক বেঞ্চার অর্থাৎ পেছনে পড়ে গেলো শ্রীময়ী। নতুন কিছু দেখার আগ্রহে নতুন দুই ধারাবাহিক খড়কুটো ও যমুনা ঢাকি তুলনার চেয়েও এগিয়ে রয়েছে। দেড় বছর ধরে চলেও ভাল ফল করছে ‘সাঁঝের বাতি’।

তবে নিরাশ করেছে বাংলার প্রথম মহিলা চিকিৎসকের বায়োপিক জি বাংলা ও স্টার জলসার দুই কাদম্বিনী। সঙ্গে দুই চ্যানেলের টক্কর। রেটিংয়ে তার ছাপ পড়বে আশা করেছিল সবাই। শুরুর দিকে দর্শকের তাক লাগলেও এখন রেটিংয়ের দৌড়ে বেশ কিছুটা পিছিয়েই দুই মেগা সিরিয়াল।

একটানা দুবছরেরও বেশি দর্শকদের মনোরঞ্জন করে চলেছে কৃষ্ণকলি। খুব ব্যবধানে না হলেও আবার বাজিমাত কৃষ্ণকলির। আবারো রানী রাসমনিকে ছাপিয়ে গেলো নেটিজেনদের মতামত। কৃষ্ণকলির রেটিং আবারও প্রথম। এবার ‘রানী রাসমনি’ কে হাড্ডাহাড্ডি লড়াইয়ে পেছনে ফেলে কিছুটা ব্যবধানে টপকে রেটিংয়ে ওপরের দিকে ‘মোহর’। এবার রানী রাসমনির স্থানটি পেয়েছে মোহর।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ