শায়েস্তাগঞ্জের নির্বাহী অফিসারের সাথে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাক্ষাত

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০, ২:১১ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সাথে কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির শায়েস্তাগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জের বিরামচর এলাকায় উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়ে তারা এ সাক্ষাত করেন।

এ সময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি মোঃ আব্দুর রশীদ তালুকদার, সহ-সভাপতি সুশান্ত পাল চৌধুরী টিপু, বিপুল ভট্টাচার্য শিবু, মোঃ শামছুল আলম, ডাঃ মোঃ আব্দু সহিদ, সাধারণ সম্পাদক মোঃ ছালেহ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ ইব্রাহিম আলী, প্রচার সম্পাদক সুমন দেব, সাধারণ সদস্য আফজল মিয়া, আবিদ মিয়া, লুৎফুর রহমান বাবুল, আঃ হাই প্রমুখ।

শয়েস্তাগঞ্জের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুল ইসলাম বলেছেন, শায়েস্তাগঞ্জে মেয়াদ উত্তীর্ণ ঔষধ যেন ফামের্সীতে বিক্রয় না হয় এবং সরকারি দপ্তরে সেবা দিতে আসা সাধারণ মানুষ সেবা নিতে আসা সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয়। এছাড়া মানুষ যেন হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

একটি সুষ্ঠু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ডে বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি শায়েস্তাগঞ্জ উপজেলা কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতিসহ সকল মহলের সার্বিক সহযোগীতা কামনা করেন। উপজেলাকে গড়ে তুলতে সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

মত বিনীময় সভায় নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলাম’কে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ