শায়েস্তাগঞ্জের নবাগত নির্বাহী অফিসার মিনহাজুলের সাথে মতবিনিময়

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৭ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা নবাগত নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম এর সাথে উপজেলা অনলাইন প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব, সাংবাদিক ফোরাম, আঞ্চলিক প্রেসক্লাব এর গণমাধ্যম কর্মী, সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ই সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ও উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি শায়েস্তাগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ গাজিউর রহমান ইমরান এর সঞ্চলনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাদ্দাম হোসেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ রমা পদ দেব, উপজেলা নিবার্চন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাব সাধারণ সম্পাদক সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, উপজেলা রিপোটার্স ক্লাব সভাপতি মোঃ মামুন চৌধুরী, উপজেলা সাংবাদিক ফোরাম সভাপতি মোঃ কামরুজ্জামান আল রিয়াদ, সাধারণ সম্পাদক আব্দুল সালাম মজনু, নতুন ব্রীজ আঞ্চলিক প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আব্দুল মোতাব্বির হোসেন কাজল, নুরপুর ইউপি চেয়ারম্যান মোঃ মুখলিছুর রহমান, শায়েস্তাগঞ্জ ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোছাঃ আলেয়া খাতুন, মেম্বার মোঃ মারাজ মিয়া প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে উপজেলা নবাগত নির্বাহী অফিসার মিনহাজুল ইসলাম বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্টু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন সহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। উপজেলাকে গড়ে তুলতে সকলকে স্ব-স্ব অবস্থান থেকে গুরুত্বারোপ করেন।

মতবিনিময় সভায় শেষে নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলামকে উপজেলা অনলাইন প্রেসক্লাব, রিপোটার্স ক্লাব, সাংবাদিক ফোরাম, আঞ্চলিক প্রেসক্লাব এর গণমাধ্যম কর্মী, সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ