২২ নং ওয়ার্ডে সরকারি বিভিন্ন ভাতা বিতরণ করলেন কাউন্সিলর ছালেহ আহমদ সেলিম

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ১:২৯ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

বর্তমান সরকার শুরু থেকেই বিভিন্ন ধরনের ভাতা কার্যক্রমের এবং সামাজিক নিরাপত্তা নিশ্চিতের জন্য বিভিন্ন ধরনের কর্মসূচি হাতে নিয়েছে। এরই অংশ হিসেবে রোববার দুপুর ১ টায় সিলেট সিটি করপোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ে বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও মাতৃত্বকালীন ভাতা বিতরণ করা হয়। সরকারি এই ভাতা বিভিন্ন উপকারভোগী, প্রাপ্যতা ও যোগ্যতার ভিত্তিতে বিতরণ করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন ভাতা বিতরণ করেন সিলেট সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রলীগ সাবেক সহ-সভাপতি কামাল উদ্দিন, উপশহর ডেভেলপমেন্ট ট্রাস্ট’র সহ-সভাপতি মো. এনাম উদ্দিন, উপশহর ব্রাদার্স পাওয়ার’র সাধারণ সম্পাদক দেলওয়ার হোসেন জাহাঙ্গীর, নিয়াজ আহমদ, কাজী জুবায়ের আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সালেহ আহমদ সেলিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৭ সালে বয়স্ক ভাতা প্রবর্তন করেন এবং ১৯৯৯ ইংরেজিতে প্রতিবন্ধী ভাতা প্রবর্তন করেন যাহার ফল শ্রুতিতে ২০১৯-২০ অর্থ বছরের নতুন ভাতা বিতরণের উদ্বোধনী অনুষ্ঠান করা হয়। এর ধারাবাহিকতায় আজকের বিভিন্ন ভাতা বিতরণ করি আমরা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ