শ্রীমঙ্গলে খাসিয়াদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

শ্রীমঙ্গল প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০, ২:৫৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ৮টি খাসিয়া পুঞ্জির খাসিয়া জনগোষ্ঠীর মধ্যে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার পাহাড়ি দুর্গম এলাকা লাংলিয়া ছড়া খাসিয়া পুঞ্জিতে পরিদর্শন করে সংক্ষিপ্ত মতবিনিময় সভা শেষে বিভিন্ন পুঞ্জি থেকে আসা পুঞ্জি প্রধানদের হাতে এই উপহার তুলে দেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আসাদুজ্জামান, লাংলিয়া ছড়া খাসিয়া পুঞ্জির গ্রাম প্রধান (মান্ত্রী) কিরি লাংথংসহ অন্যান্য পুঞ্জির প্রধানগণ।

এসময় বিভিন্ন পুঞ্জির ৮জন প্রতিবন্ধীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫ হাজার টাকা করে, ৪টি খাসিয়া পুঞ্জির স্কুলঘর রক্ষণাবেক্ষণ ও মেরামতের জন্য ১ লক্ষ টাকা করে ৪ লক্ষ টাকা, ১২০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, মাস্ক ও খাসি মাতৃভাষার বই বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত মতবিনিময় সভায় জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর অঙ্গিকার প্রশাসন মানুষকে সেবা দিবে ঘরে গিয়ে। সেই নির্দেশনার অংশ হিসেবেই জেলা প্রশাসক আপনাদের ঘরে এসেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষুদ্র নৃগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ