করোনা জয় করলেন তাহিরপুরের এসিল্যাণ্ড আমজাদ

তাহিরপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০, ১:২৭ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ আমজাদ হোসেন প্রায় একমাস পর করোনা মুক্ত হলেন। শুক্রবার রাতে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা তার কোভিড-১৯ নেগেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন।
এসিল্যাণ্ড হিসেবে পদায়নের আগে আমজাদ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

জানাযায়,১৫আগস্ট প্রবল জ্বর,গলাব্যথাসহ বিভিন্ন উপসর্গ নিয়ে অসুস্থ হয়ে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর ডাক্তারদের চিকিৎসাধীন ছিলাম। ১৮আগস্ট প্রথম করোনা আক্রান্তের রিপোর্ট আসে। এরপর দ্বিতীয় টেস্টেও রিপোর্টও পজেটিভ এসেছিলো। সর্বশেষ তৃতীয় টেস্টে রিপোর্ট নেগেটিভ এসেছে তবে, পুরোপুরি সুস্থ হতে আরও কিছু সময় লাগবে। এখনো কাশি শারীরিক দুর্বলতা আছে।

করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই তিনি মৌলভীবাজার জেলায় সামাজিক দূরত্ব, লকডাউন নিশ্চিতকরণে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা,সচেতনতামূলক কার্যক্রমসহ করোনা সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত নানা কার্যক্রম পরিচালনা করেছেন। সম্প্রতি তিনি সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় পদায়িত হয়েছেন।

এসিল্যাণ্ড সৈয়দ আমজাদ হোসেন করোনাকালীন চিকিৎসা ও সার্বিক সহায়তা প্রদানের জন্য চিকিৎসক, জেলা প্রশাসন (সুনামগঞ্জ) এবং উপজেলা প্রশাসন তাহিরপুরসহ সংশ্লিষ্ট সকলকে এবং মানসিকভাবে উৎসাহ দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ জানান।

তিনি পুরোপুরি সুস্থ হয়ে তাহিরপুরের করোনা পরিস্থিতি উত্তরণে সরকারি নির্দেশনা পালনে পুনরায় নিবেদিত হওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন এসিল্যাণ্ড সৈয়দ আমজাদ হোসেন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ