হোম আইসোলেশনে সিসিক মেয়র ও প্রধান প্রকৌশলী

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০, ২:২৯ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সুস্থ আছেন এবং নিজ বাসাতেই আইসোলেশনে আছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মেয়রের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ ।

মেয়রের শারীরিক অবস্থা কেমন তা জানতে চাইলে সুহেল আহমদ বলেন,

‘আলহামদুলিল্লাহ্‌ সুস্থ আছেন। কোন অসুবিধা নেই। কোন উপসর্গও নেই। বর্তমানে বাসাতেই আছেন।’ মেয়রের জন্য নগরবাসীর কাছে দোয়াও চেয়েছেন তিনি।

এদিকে সিসিকের প্রধান প্রকৌশলীর শারীরিক অবস্থার ব্যাপারে জানতে চাইলে তিনিও সুস্থ আছেন এবং বাসাতেই আছেন বলে জানান সুহেল আহমদ।

এর আগে বৃহস্পতিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী ও সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমানের করোনা পজিটিভ ধরা পড়ে।

অপরদিকে বৃহস্পতিবার রাতে মেয়রের করোনা শনাক্তের খবর আসলেও মেয়র আরিফুল হক চৌধুরী বৃহস্পতিবার সারাদিন অফিস করেছেন। অফিসে নিয়মিত কাজের পাশাপাশি তাকে বিভিন্ন করফারেন্সে যোগ দিতে দেখা গেছে।

মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী সুহেল আহমদ জানান- গত তিন-চারদিন থেকে মেয়র আরিফ হালকা জ্বর ও সর্দি কাশিতে ভোগছিলেন। যদিও আজ জ্বর-কাশি আগের তুলনায় কম ছিল। যে কারণে অফিস করেছেন। তবে তিনি শারীরিকভাবে ভালো আছেন বলে জানান।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ