ডেজেইন ল্যাবের এক বছর, নতুন আঙ্গিকে পথচলা শুরু

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

সফলতার সাথে এক বছর পূর্ণ করেছে সিলেটের অন্যতম আইটি ফার্ম ডেজেইন ল্যাব। বর্ষপূর্তি ও নতুন অফিস উদ্বোধন উপলক্ষে বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর সিলেট নগরীর জল্লারপারস্হ ওয়েস্ট ওয়াল্ড শপিংসিটির ৬ষ্টতলায় এক আড়ম্বরপুর্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ডেজেইন ল্যাবের নতুন অফিসের পথচলা শুরু হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডেজেইন ল্যাবের নতুন অফিস উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট চেম্বারস অব কমার্সের সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমেদ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আইটি সেক্টর আমাদের বাংলাদেশের জন্যে একটি অপার সম্ভাবনাময় ক্ষেত্র তাই ডেজেইন ল্যাবের উদ্যোগকে আমি প্রফুল্লচিত্তে স্বাগত জানাচ্ছি । ডেজেইন ল্যাব আইটির পাশাপাশি যে বেকার তরুণদের ফ্রি লাঞ্চিং এবং আইটি ট্রেনিং দেয়ার উদ্যোগ গ্রহণ করেছে এটি নিঃসন্দেহে প্রসংশনীয় উদ্যোগ। ডেজেইন ল্যাবের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট কম্পিউটার সমিতির সভাপতি এনামুল কুদ্দুস চৌধুরী, সিলেটের ডাক-এর বার্তা সম্পাদক ওয়াহিদুর রহমান ওয়াহিদ সিলেট জেলা জজ কোর্টের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং এপিপি এবং সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোস্তফা দেলওয়ার আল আজহার, এস.আর.থাই এলোমুনিয়ামের স্বত্বাধিকারী ইঞ্জিনিয়ার আব্দুল বাছিত, দৈনিক জালালাবাদের সিনিয়র রিপোর্টার আহবাব মোস্তফা খান,বেস্ট ইন্টারন্যাশনাল স্কুলের ডিরেক্টর সিদ্দিকুর রহমান।
আরও উপস্থিত ছিলেন ডেজেইন ল্যাবের ৪ উদ্যোক্তা ইফতি সিদ্দিকী, মোস্তফা কাওছার আল আজহার, মুস্তাক নাদিম সানি, আশীষ দেবসহ ডেজেইন ল্যাবের পুরো টিম। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা ইফাদ আহমেদ রবি।

উদ্যোক্তাদের মধ্য থেকে প্রধান নির্বাহী পরিচালক মোস্তাক নাদিম সানির বক্তব্যে তিনি বলেন আমরা বিগত এক বছর সফলতার সাথে কাজ করে সবার সহযোগিতায় অভূতপূর্ব সাড়া এবং প্রশংসা লাভ করেছি সেই অনুপ্রেরণায় এবার ও আমরা সমাজের প্রতি দায়বদ্ধতা থেকে তরুণদের বেকারত্ব থেকে মুক্তি দিতে আইটি ট্রেনিংসহ সকল আইটি সার্ভিস দেয়ার প্রতিশ্রুতি নিয়ে বড় পরিসরে নতুন অফিস স্থাপন করে সেবা দিতে চাচ্ছি।

উল্লেখ্য, ডেজেইন ল্যাবের সেবাগুলো হচ্ছে- সফটওয়্যার ডেভেলপমেন্ট, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, মোবাইল এপ ডেভেলপমেন্ট, ইউআইইউ এক্স ডেজাইন, গ্রাফিক্সস ডিজাইন, মোশন গ্রাফিক্সস, এনিমেশন, এবং আইটি ও ফ্রি লাঞ্চিং ট্রেনিং। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ