ধর্মপাশার আরও দুই জনের লাশ উদ্ধার

ধর্মপাশা প্রতিনিধি;
  • প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০, ১২:২০ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গুমাই নদীতে ট্রলারডুবিতে ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের আরও দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে ধর্মপাশা উপজেলার হলদির হাওর থেকে রতন মিয়া (৩৫) ও একই হাওরের অন্য অংশ থেকে দুপুর আড়াইটার দিকে মনিরা আক্তারের (৫) মরদেহ উদ্ধার করে স্থানীয়রা। এ নিয়ে মোট ১২ জনের লাশ উদ্ধার হলো। রতন মিয়া সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর ইউনিয়নের ইনাতনগর গ্রামের আব্দুল হান্নান অরফে আবু মিয়ার ছেলে এবং মনিরা আক্তার একই গ্রামের আব্দুল ওয়াহাবের মেয়ে।

গত বুধবার সকালে মধ্যনগর থেকে একটি যাত্রীবাহী ট্রলার ৩৫/৪০ জন যাত্রী নিয়ে নেত্রকোনার ঠাকুরাকোনা যাওয়ার পথে গুমাই নদীতে বাল্কহেড নৌকার সাথে মুখোমুখী সংঘর্ষে যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটে। আর এতে নিখোঁজ হয়েছিল রতন মিয়া ও মনিরা আক্তার। এ ট্রলারডুবিতে ওইদিনই ১০ জনের লাশ উদ্ধার করা হয়। রতন মিয়া ও মনিরা তখন থেকে নিখোঁজ ছিল। রতন ও মনিরাসহ এ নিয়ে ইনাতনগর গ্রামের ৯ জনের মৃত্যু হয়েছে। মধ্যনগর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন লাশ উদ্ধারের খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে রতন মিয়া ও মনিরার মরদেহ উদ্ধারের খবর পেয়ে সুনামগঞ্জ ও নেত্রকোনা জেলা প্রশাসকের পক্ষ থেকেই দুটি পরিবারকে নগদ ৩০ হাজার টাকা করে আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছেন মধ্যনগর ইউপি চেয়ারম্যান প্রবীর বিজয় তালুকদার।

তিনি বলেন, ‘স্বজন হারানোর বেদনায় প্রতিটি পরিবার স্তব্ধ হয়ে গেছে। শান্তনা দেওয়ার ভাষাও হারিয়েছি আমরা। শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই এবং তাদের যে কোনো প্রয়োজনে বা সমস্যায় পাশে আছি।’

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ