যারা ঐতিহ্য ও সম্মান রক্ষা করে নেতৃত্ব দিতে পারবে তাদের হাতেই ওয়ার্ড যুবদল : নজিব

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০, ৩:৪২ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রকৃতভাবে মুক্ত করার মধ্য দিয়ে আমাদের হারানো গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে। পাশাপাশি তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে রাজপথে থেকে জাতীয়তাবাদী মতাদর্শের সৈনিকদের সব সময়ে এগিয়ে আসতে হবে। তিনি বলেন, বিগত সময়ে যারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছে সেইসব নেতাকর্মীদের নিয়ে প্রত্যেকটি ওয়ার্ড কমিটি গঠন করা হবে। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে যোগ্যদের হাতেই ওয়ার্ড কমিটি তুলে দেওয়া হবে। যারা যুবদলের ঐতিহ্য ও সম্মান রক্ষা করে নেতৃত্ব দিতে পারবে তাদের হাতেই যুবদলের কমিটির নেতৃত্ব দেওয়া হবে। এখানে কোন গ্রুপিং বা লবিং করার সুযোগ নেই। পাশাপাশি তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাওয়ার আহ্বান জানান।

তিনি ১০ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টায় ভাতারিয়াস্থ এলাকায় সিলেট মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির কার্যনির্বাহী সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেকের পরিচালনায় কার্যনির্বাহী কমিটির সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, লোকমান আহমদ, সোহেল মাহমুদ, মোহন আহমদ, আব্দুল্লাহ শফি সাহেদ, এমদাদুল হক স্বপন, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মোহাম্মদ মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, মির্জা সম্রাট, ওসমান গণি, এহতেশামুল হক সবুজ, জয়নুল ইসলাম জনি, ইছাক আহমদ। বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ