গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতা সিরাজ আর নেই

গোলাপগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০২০, ৪:১৪ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাদেপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় নর্থইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্নীয়স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি একাধারে ১৮ বছর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজ উদ্দিনের মৃত্যুতে বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন। পৃথক পৃথক শোকবার্তায় তারা বলেন, তিনি ছিলেন আওয়ামীলীগের একনিষ্ঠ নিবেদতিপ্রাণ এক কর্মী। সারাজীবন তিনি দলের জন্য কাজ করে গেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শোক প্রকাশ করেছেন, সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব, জেলা আওয়ামীলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য সৈদয় মিছবাহ উদ্দিন, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, উপজেলা আওয়ামীলীগ নেতা মঞ্জুর শাফী চৌধুরী এলিম, মিজানুর রহমান চৌধুরী রিংকু, শাহাব উদ্দিন আহমদ, উপজেলা প্যানেল চেয়ারম্যান নাজিরা বেগম শিলা, বাদেপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মস্তাক আহমদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রুহেল আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক ইউনুছ চৌধুরী, ঢাকাদক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ রুশন, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সামদ জিলু, ফুলবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুশাহিদ আলী, বাঘা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সায়িদ আহমদ সুহেদ, সাধারণ সম্পাদক ইকবাল আহমদ, আওয়ামীলীগ নেতা নাজিমুল হক লস্কর, আবু সুফিয়ান আজম, সাবেক ছাত্রনেতা হোসেন আহমদ, পৌর আওয়ামীলীগ নেতা মাজেদ চৌধুরী, নাদিম মাহমুদ শিপলু প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ