বড়লেখায় প্রবাসীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ড

বড়লেখা প্রতিনিধি;
  • প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২০, ৩:১৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় দুবাই প্রবসী দুই ভাইয়ের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে আধাপাকা আটটি কক্ষ ও ইলেকট্রনিক সামগ্রী, বিভিন্ন আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে গেছে।

আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) ভোর ছয়টার দিকে উপজেলার দক্ষিণ মুছেগুল গ্রামের দুবাই প্রবাসী জুনাব আলীও মৌর আলীর বাড়িতে এই ঘটনা ঘটে। এতে আটটি কক্ষ ও ইলেকট্রনিক সামগ্রী, বিভিন্ন আসবাবপত্র সম্পূর্ণ পুড়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবি করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে উপজেলার দক্ষিণ মুছেগুল গ্রামের দুবাই প্রবাসী জুনাব আলী ও মৌর আলীর বাড়িতে হঠাৎ আগুন লাগে। এসময় পরিবারের সদস্যরা আগুন লাগার বিষয়টি টের পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় প্রায় দুইঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নেভায়। তবে এর আগেই রান্না ঘরসহ আটটি কক্ষ, ইলেকট্রনিক সামগ্রী ও বিভিন্ন আসবাবপত্র স¤পূর্ণ পুড়ে যায়।

দুবাই প্রবাসী জুনাব আলীর ভাতিজা মারওয়ান হোসেন বলেন, ভোরের দিকে হঠাত ঘরে আগুন লেগেছে। হঠাৎ গরম অনুভব এবং আগুনে শব্দ শুনে উঠে দেখেন ঘরে আগুন জ্বলছে। পরে তিনি সবাইকে ঘুম থেকে ডেকে তুলেন। তবে কীভাবে আগুন লাগলো তা বুঝে উঠতে পারছি না। আমাদের চোখের সামনে একে একে আটটি ঘর পুড়ে গেছে। ঘরসহ সব মালামাল পুড়ে প্রায় ৩০ লাখ টাকা ক্ষতি হয়েছে।

বড়লেখা ফায়ার স্টেশনের অফিসার অনুপ কুমার সিংহ মঙ্গলবার বিকেলে বলেন, খবর পেয়ে ফায়ারসার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়েছে। তবে আগুন লাগার সঠিক কারণ জানা যায়নি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ