সিলেটে দুই ছিনতাইকারী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক;
  • প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০, ৪:০৯ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

নগরীতে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। রোববার (৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে আম্বরখানাস্থ ইসলামী ব্যাংকের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, সুনামগঞ্জ জেলার ছাতক থানার হায়দরপুর গ্রামের মো. আবদু মিয়ার ছেলে মো. মুহিত আহমদ (২৭), ও সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার হাবিবপুর গ্রামের রিপন মিয়ার ছেলে আল আমিন হোসেন ফারুক (২০)। সে বর্তমানে সিলেট কোতোয়ালী থানার নেহারীপাড়া, আখালিয়া আবাসিক এলাকায় বসবাসরত।

পুলিশ জানায়, রোববার সকালে আম্বরখানাস্থ ইসলামী ব্যাংক হইতে মো. ইকবাল হোসেন বিলাল ২ লক্ষ ২৪ হাজার ৪শ টাকা উত্তোলন করেন। এসময় তিনি আম্বরখানা পয়েন্ট সংলগ্ন জামে মসজিদের সামনে পৌঁছামাত্র জোরপূর্বক টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার চেষ্টা করে আটককৃত আসামীরা। এসময় আম্বরখানা পয়েন্টে ডিউটিরত ট্রাফিক পুলিশ ও স্থানীয় লোকজনের সহায়তায় আসামীদের আটক করা হয়। পরে এয়ারপোর্ট থানার এসআই (নি.) অমিত সাহা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীদের কে আটক করে থানায় নিয়ে যান।

এসময় আটককৃত মো. মুহিত আহমেদ’র কাছ থেকে ছিনতাইকৃত ২ লক্ষ ২৪ হাজার ৪শ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় মো. ইকবাল হোসেন বিলাল (২১) বাদী হয়ে এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ করেন। যার মামলা নং-১৪, তাং-০৬/০৯/২০২০, ধারা-আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) (সংশোধনী) আইন ২০১৯ এর ৪/৫ রুজু করা হয়। মামলার তদন্ত অব্যাহত আছে বলে জানান এসআই (নি.) অমিত সাহা।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ