জৈন্তাপুরে ভারতীয় মটর সাইকেল আটক

জৈন্তাপুর প্রতিনিধি;
  • প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০, ১২:৪০ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

এলাকাবাসী সূত্রে যানাযায় ৬ সেপ্টেম্বর রবিবার দুপুর ১২ টায় জৈন্তাপুর উপজেলার ৪নং বাংলাবাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে ৪৮ বিজিবির শ্রীপুর ক্যাম্পের একটি টহল টিম গোপন সংবাদের ভিত্তিত্বে অভিযান পরিচালনা করে ১টি ভারতীয় টিভিএস এপাচার মটর সাইকেল আটক করে শ্রীপুর ক্যাস্পে নিয়ে যায়।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী আরও জানান কাটালবাড়ী, কেন্দ্রী, কেন্দ্রী হাওর দিয়ে প্রতিদিন চোরাকারবারী সিন্ডিকেট চক্রের সদস্যরা ভারতীয় নাছির বিড়ি, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, মাদকের বড় বড় চালান, টাটা গাড়ীর পার্স, টায়ার ও যন্ত্রাংশ, কসমেটিক্স সামগ্রী সহ ভারতীয় গরু বাংলাদেশে নিয়ে আসছে।

ভারতীয় সামগ্রী প্রবেশের কারনে ধানের ফসল নষ্ট করা হচ্ছে তার প্রতিরোধে তারা এলাকার সর্ব স্তরের জনসাধারন নিয়ে সভা করেছেন পরবর্তী সভায় তারা ফসল রক্ষায় চোরাচালান প্রতিরোধের ব্যবস্থা গ্রহন করবেন বলে জানান। তারা আরও বলেন লাইনম্যান নামে একটি চক্র বিজিবি পুলিশের নামে চোরাকারবারীদের নিকট হতে চাঁদা আদায় করে এই রোড় ব্যবহার করে বানের পানির মত চোরাকারবার অব্যাহত রেখেছে।

যার কারনে চোরাকারবারীরা দিনে দুপুরে সকলের চোখের সামনে দিয়ে ভারতীয় মটর সাইকেল বাংলাদেশে নিয়ে আসছে। সংশ্লিষ্ট আইন শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করলে লাইনম্যান ও চোরাকাবরীরা এরকম সুযোগ পেত না।

মটর সাইকেল অটকের বিষয় জানতে শ্রীপুর ক্যাম্পের সাথে যোগাযোগ করা হলে তারা আটকের কথা স্বীকার করে বলেন তথ্যের জন্য আমাদের ব্যাটালিয়নে যোগাযোগ করুন।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ