বড়লেখায় সিএনজি চালককে পিটিয়ে অজ্ঞান করলেন এক ব্যবসায়ী

মৌলভীবাজার প্রতিনিধি;
  • প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০, ১২:৫৭ অপরাহ্ণ | আপডেট: ৭ মাস আগে

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় সামান্য ঘটনাকে কেন্দ্র করে উপজেলা চেয়ারম্যান মো. সোয়েব আহমদের ছোট ভাই সালেহ আহমদ জুয়েল এক সিএনজি চালককে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে।

আহত সিএনজি চালকের নাম বেলাল আহমদ। তিনি বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহত সিএনজি চালকের ভাই জয়নাল মিয়া জানান, বড়লেখার উত্তর চৌমহনা এলাকায় তার ভাই বেলাল সিএনজি নিয়ে ফেরার পথে হঠাৎ রাস্তার মধ্যে ইঞ্জিন বন্ধ হয়ে যায়। এ সময় পেছনের কারে ছিলেন উপজেলা চেয়ারম্যান শোয়েব আহমদের ছোট ভাই সালেহ আহমদ জুয়েল। এসময় তিনি চিৎকার করে সিএনজি সাইট করতে বলেন। এর কিছুক্ষণ পরেই তিনি কার থেকে নেমে এসে সিএনজিচালক বেলালের গলা চেপে ধরেন। পরে সেখানকার মানুষজন বেলালের টেনে গলা থেকে জুয়েলের হাত ছাড়ায়। এ ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছে বলেন তিনি জানান।

এ ঘটনায় অভিযুক্ত সালেহ আহমদ জুয়েল বলেন, আমি কার ভাই এটা আমার পরিচয় নয়। আমি একজন ব্যবসায়ী এবং আমার ড্রাইভিং লাইসেন্স আছে। আমি গাড়ি নিয়ে যাচ্ছিলাম তখন তার সিএনজিতে আঘাত লাগে সিএনজিটা রাস্তায় পার্কিং করা ছিল। সেখানে রাস্তা এতো ছোট ছিল যে কারের দরজা খুলে নামার জায়গাও পাইনি। আমার সাথে কোনো হাতাহাতির ঘটনা ঘটেনি। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর রেহান পারভেজ রিপন এ ঘটনার ইন্ধন দিয়ে বড় করতে চাইছেন। যা ঘটেছে তার থেকে ৯৯ শতাংশ বেশি রটানো হচ্ছে ।

এ বিষয়ে ৭ ওয়ার্ড কাউন্সিলর রেহান পারভেজ রিপন জানান, আমি পুরো ঘটনা জানি না। তবে আমি ঘটনা শুনে যখন উপস্থিত হই তখন দুই পক্ষকে রাস্তার দুই পাশে অবস্থান করতে দেখি। পরে হাসপাতালে গিয়ে বেলালকে আহত অবস্থায় পাই। বিষয়টি নিয়ে সমোঝতার চেষ্টা করি। সমঝোতা না করলে মারামারি হতো। এখানে আমার কোনো স্বার্থ নেই, তাই ইন্দন দেয়ার কথাও ঠিক নয়।

বড়লেখা থানা পুলিশের ওসি জাহাঙ্গীর হোসেন সরদার জানান, এখানে হাতাহাতির ঘটনা ঘটে
ছিল পরে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি।রসঙ্গত, অভিযুক্ত সালেহ আহমদ জুয়েল মৌলভীবাজার-১ আসনের সংসদ সদস্য পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিনের ভাগিনা বলে জানা গেছে। তবে ভাগিনার এসব কর্মকাণ্ডে মন্ত্রী মামা বিব্রত বলে এলাকার অনেকেই জানিয়েছেন। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন ক্লিন ইমেজের রাজনীতিবিদ হিসেবে এলাকায় বেশ জনপ্রিয়।

সূএ: জাগো নিউজ২৪.কম

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ