হাসিনা সরকারের কাছে দেশের সরকারি কর্মকর্তারাও নিরাপদ নন : পাপলু

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২০, ৫:৩২ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট সদর উপজেলার খাদিমপাড়া ও টুলটিকর ইউনিয়ন যুবদলের নেতাকর্মীদের সাথে জেলা যুবদল নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় সিলেট শহরতলির একটি কনফারেন্স হলে যুবদলকে সুসংগঠিত ও দলের কমিটি গঠনের লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য শাহেদ আহমদ চমনের সভাপতিত্বে ও সদস্য জুনেদ আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আক্তার আহমদ। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আশরাফ উদ্দিন ফরহাদ, কবির উদ্দিন, জুনেদ আহমদ, সাইফুল ইসলাম, রায়হান আহমদ, মতিউর রহমান আফজল ও মালেক আহমদ।

খাদিমপাড়া ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে বক্তব্য রাখেন জোম্মান আহমদ কামাল, আব্দুল মান্নান, শাহ আলম, ওয়াহিদ, খসরুজ্জামান, রফিক দেওয়ান, তারেক আহমদ, সালেক আহমদ খালেদ, মাসুদ আলী মাসুদ, কামাল আহমদ, সয়ফুল ও কবির উদ্দিন।

টুলটিকর ইউনিয়ন যুবদলের পক্ষ থেকে বক্তব্য রাখেন হোসেন আহমদ ও রিয়াজ আহমদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু বলেন, বিনা ভোটের হাসিনা সরকারের কাছে এখন দেশের সরকারি কর্মকর্তারাও নিরাপদ নন। যার প্রমাণ আমরা পেয়েছি ইউএনও ওয়াহিদার বাসায় ঢুকে যুবলীগের নেতাকর্মী কর্তৃক হামলা ও ওয়াহিদাকে মৃত্যুর মুখে ঠেলে দেওয়ার নমুনা দেখে। তাই দেশের এই ক্রান্তিলগ্নে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে দেশের সাধারণ মানুষেকে সঙ্গে নিয়ে এই স্বৈরশাসকের পতন ঘটাতে হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ