শ্রীমঙ্গলে প্রগতি লাইফ এর দশলক্ষ টাকা বীমা দাবি পরিশোধ

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২০, ৯:৫৭ পূর্বাহ্ণ | আপডেট: ১০ মাস আগে

শ্রীমঙ্গলে প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃক গ্রাহকের দশলক্ষ টাকা বীমা দাবি পরিশোধ করা হয়েছে। শ্রীমঙ্গল শাখা কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, বৃহস্পতিবার (২সেপ্টেম্বর) বিকাল ৪ টায় প্রাইম ব্যাংক লিমিটেড শ্রীমঙ্গল শাখায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে গ্রাহকের মরণোত্তর দশলাখ টাকা বীমা দাবির চেক হস্তান্তর করেছে কোম্পানি কর্তৃপক্ষ।

শ্রীমঙ্গল পৌরসভার কালীঘাট এলাকার সাবেক ওয়ার্ড কাউন্সিলর মরহুম আব্দুল আহাদের স্ত্রী জামিলা খাতুনের হাতে চেক তুলে দেন প্রাইম ব্যাংক শ্রীমঙ্গল শাখা ব্যবস্থাপক এখলাছুর রহমান,এফ এ ভি পি ও মোহাম্মদ মিছবাহ আহমদ,প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে উপস্থিত ছিলেন সালাউদ্দিন আকবর উপ-মহাব্যবস্থাপক ও লুৎফুর রহমান সহকারী মহাব্যবস্থাপক ও ইনচার্জ সিলেট সার্ভিস সেন্টার।
উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আলী হোসেন,নুরুন নবী,আরিফুল ইসলাম,সাজ্জাদ হোসাইন,প্রদিপ পাল প্রমূখ।

উল্লেখ্য শ্রীমঙ্গল পৌরসভার ৩ বারের নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলর আব্দুল আহাদ গত ২৬ মে (২০২০) করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। মরহুম কাউন্সিলর আব্দুল আহাদ প্রাইম ব্যাংক লিমিটেডের প্রাইম মিলনিয়ার স্কিম এর একজন গ্রাহক ছিলেন এবং এ স্কিমের সাথে মাসিক দুইশত ত্রিশ টাকা দিয়ে দশ লাখ টাকার একটি জীবন বীমাও নিয়েছিলেন তিনি।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ