বিয়ানীবাজারে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ২

বিয়ানীবাজার প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২০, ৪:০৫ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

বিয়ানীবাজারে ছাত্রলীগের বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দু’জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় পৌরশহরের কলেজ রোড ও প্রধান সড়কে দুই পক্ষের মধ্যে এ ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এছাড়াও দুই পক্ষই একে ওপরের উপর ইট-পাটকেল নিক্ষেপ করে।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন (আংশিক) গ্রুপের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। এর মধ্যে মোস্তফা উদ্দিন নামের এক ছাত্রলীগ কর্মীকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার বাড়ি উপজেলার শেওলা ইউনিয়নের কাকরদিয়া গ্রামে। আহত অন্যজনের নাম-পরিচয় জানা যায়নি।

সংঘর্ষ চলাকালে একটি সিএনজি অটোরিক্সা ও পৌরশহরের এক ব্যবসায়ীর মোটরসাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

এদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে বিয়ানীবাজার থানা পুলিশ। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে থাকলেও শহরে চাপা উত্তেজনা ও আতংক বিরাজ করছে।

এ ঘটনায় দুই পক্ষের কেউই এখনও কোন অভিযোগ দায়ের করেনি বলে নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জাহিদুল হক।

তিনি জানান, পূর্ব বিরোধের জেরে ছাত্রলীগের রিভারবেল্ট ও স্বাধীন (আংশিক) এ সংঘর্ষ হয়েছে৷ এতে একজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে বলে জেনেছি। গাড়ি ভাংচুরের বিষয়ে তিনি জানান, ক্ষতিগ্রস্তদের মধ্যে কেউ থানায় অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ