নবীগঞ্জে বেদে পল্লীতে নির্বাহী কর্মকর্তার সহায়তা

নবীগঞ্জ প্রতিনিধি;
  • প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২০, ১০:২৪ পূর্বাহ্ণ | আপডেট: ১ বছর আগে

করোনা প্রকোপে সারাদেশ যখন অচল, তখন দু’বেলা খাবার জুটবে কি না, তা নিয়ে দুশ্চিন্তায় দিন কাটছে নিম্ন আয়ের মানুষের। কাজ না পেয়ে ঘরে বন্দি তারা। সবচেয়ে বেশি দুর্বিপাকে পড়েছেন ভাসমান বেদে সম্প্রদায়।

আর অবহেলিত এ সম্প্রদায়ের মাঝে নবীগঞ্জ উপজেলা প্রসাশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর ) বিকালে নবীগঞ্জ উপজেলার বাংলাবাজার এলাকায় চাল, ডাল, তেল, পিয়াজসহ ২১ টি বেদে পরিবারের কাছে তিনি তুলে দেন খাদ্য সহায়তা।

খাদ্য বির্তরনে উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার ( ভূমি ) সুমাইয়া মমিন, ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মুসা, ৬নং কুর্শি ইউনিয়ন পরিষদ মহিলা মেম্বার সুরায়া বক্স, প্রমুখ।

বেদে পল্লীর সাপুরে,রা খাদ্য পেয়ে অনেক আনন্দিত। বেদে পল্লীর অবহেলিত মানুষ নির্বাহী কর্মকর্তার জন্য দোয়া করেন এবং ইউনিয়ন চেয়ারম্যান মুসার প্রতি কৃতজ্ঞতা কথা প্রকাশ করেন বেদে পরিবার আরো জানায় ইউনিয়ন চেয়ারম্যান আলী আহমদ মুসা আমাদের কে আরো একাধিক বার খাদ্য সহায়তা করেছেন।

এসময় নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন জানান, মূলত সরকারি তালিকার বাইরে যারা খাদ্য সহায়তা পাচ্ছেন না, বা বঞ্চিত হচ্ছেন, তাদের খুঁজে বের করে যতটুকু সম্ভব সহায়তা করা হচ্ছে। ছিন্নমূল অসহায় মানুষের মাঝে খাবার পৌঁছে দেয়ার এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ