সাংগঠনিক টিমের দল নেতাদের নিয়ে মহানগর যুবদলের মতবিনিময় সভা

সিলেট ডায়রি ডেস্ক;
  • প্রকাশিত: ২ সেপ্টেম্বর ২০২০, ৫:৩৪ অপরাহ্ণ | আপডেট: ১ বছর আগে

সিলেট মহানগর যুবদল নেতাদের নিয়ে গঠিত সাংগঠনিক টিমের দল নেতাদের সাথে মতবিনিময় সভা করেছে সিলেট মহানগর যুবদল।

২ সেপ্টেম্বর বুধবার রাতে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ পুরানলেন এলাকায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর যুবদলের সদস্য সচিব শাহ নেওয়াজ বখত তারেকের পরিচালনায় মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে সিলেট মহানগর যুবদল আহ্বায়ক নজিবুর রহমান নজিব বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশের মানুষকে নির্যাতনের করাল গ্রাস থেকে মুক্ত করতে জাতীয়তাবাদী দল গঠন করেছেন। যুবদলও তাঁর হাতে গড়া একটি অন্যতম অঙ্গ সংগঠন। তিনি বলেন, সিলেট মহানগরের প্রত্যেকটি ওয়ার্ডে কমিটি গঠন করতে সাংগঠনিক টিমের দলনেতারা তৎপর রয়েছেন।

সাংগঠনিক টিমের দলনেতাদের মাধ্যমে প্রত্যেকটি ওয়ার্ডে যুবদল গঠন করে সরকার পতনের সকল আন্দোলন সংগ্রামে যুবদল ভূমিকা রাখবে। আমরা মনে করি সাংগঠনিক টিমের দলনেতারা যোগ্য, ত্যাগী, নির্যাতিত নেতাকর্মীদের মূল্যায়নের মাধ্যমে যুবদলকে আরো একধাপ এগিয়ে নিবেন। অতীতে যারা দলের জন্য ত্যাগ, জেল-জুলুম, নির্যাতন স্বীকার করেছেন কেবল তাদেরই যুবদলের জন্যে যোগ্য নেতা হিসেবে মনোনীত করা হবে। তিনি যুবদলের ভাবমূর্তি রক্ষার্থে প্রত্যেক নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে থেকে কাজ করার আহ্বান জানান।

এসময় সাংগঠনিক টিমের দলনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সিনিয়র সদস্য আনোয়ার হোসেন মানিক, তোফাজ্জল হোসেন বেলাল, শাহিবুর রহমান সুজান, লোকমান আহমদ, লুৎফুর রহমান, নজরুল ইসলাম, বেলায়েত হোসেন প্রমুখ।

শেয়ার করুন

এই সম্পর্কিত আরও খবর...

পোর্টাল বাস্তবায়নে : বিডি আইটি ফ্যাক্টরী লিঃ